উপজেলাধুনট উপজেলা

ধুনটে যৌতুকের অতিরিক্ত টাকা নিয়ে শ্বশুর ও জামাইয়ের মধ্যে সংঘর্ষে মহিলাসহ আহত ৭ জন

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নয়াচান্দিয়ার গ্রামের খোশাল সেখের ছেলে গোলাম মোস্তফার সাথে প্রায় এক বছর আগে একই এলাকার মধুপুর গ্রামের সূর্য্যত আলীর মেয়ে রিতা খাতুনের বিয়ে হয়।

বিয়ের সময় মেয়ের বাবা জামাইকে ৩০হাজার টাকা যৌতুক দেয়। বিয়ের শুরু থেকেই এই যৌতুকের টাকা নিয়ে উভয় পরিবারের মাঝে বিরোধ চলে আসছে। এ অবস্থায় মেয়ের বাবার নিকট অতিরিক্ত ৮ হাজার টাকা দাবি করে। কিন্ত মেয়ের বাবা টাকা দিতে টালবাহানা করে।

এদিকে মঙ্গলবার বিকেলের দিকে সূর্য্যত আলী ও তার স্ত্রী মেয়েকে নাইওরী নেওয়ার জন্য নয়াচান্দিয়ার গ্রামে জামাই বাড়িতে আসেন। এ সময় জামাইয়ের দাবিকৃত ৮ হাজার টাকা নিয়ে শ্বশুর-শাশুড়ির সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে গোলাম মোস্তফা বলেন, পাওনা ৮ হাজার টাকা পরিশোধ না করে আমার স্ত্রীকে জোর পূর্বক নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে আমার শ্বশুর, শ্বাশুড়ি ও তাদের লোকজন আমাকে ও আমার মাকে মারপিট করেছে।

তবে গোলাম মোস্তফার শশুর সূর্য্যত আলী এ অভিযোগ অস্বীকার করে বলেন, মেয়েকে নাইওরী নেওয়ার জন্য জামাই বাড়ি গেলে জামাই ও তার পরিবারের লোকজন আমাদের মারপিট করেছে।

ধুনট থানার অফিসার ইনাচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন