শিবগঞ্জ উপজেলা

ঐতিহাসিক মহাস্থানগড় পরিদর্শন করলেন মার্কিন রাষ্ট্রদূত

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট আর্ল মিলার সোমবার রংপুর এয়ারবেইজে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের যৌথ মহড়া দেখতে যাওয়ার পথে বগুড়ায় দুপুরে পৌঁছে যাত্রা বিরতি করেন। তিনি বগুড়া পৌঁছে জেলা প্রশাসক ফয়েজ আহম্মাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। রবার্ট আর্ল মিলার বগুড়ায় উপ-নির্বাচনের কথা জানতে পেরে বলেন, ভাল লাগলো সোমবার এখানে সংসদের শূন্য আসনে উপ- নির্বাচন হচ্ছে। আশা করি একটা ভাল নির্বাচন হবে।

বিজ্ঞাপন

এসময় রাষ্ট্রদূতের বক্তব্য অনুবাদ করে শোনান দূতাবাসের পাবলিক অ্যাফেয়ার্স এর প্রেস স্পেশালিস্ট রিকি সালমানিয়া। এ সময় বগুড়া জেলা ও পুলিশ প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এরপর রংপুরে ইউএস-বাংলাদেশ এয়ারফোর্স এর যৌথ সামরিক মহড়া সম্পর্কে খোঁজখবর নেওয়ার জন্য রংপুরে যাত্রা করার সময় পুলিশের বিশেষ নিরাপত্তায় রবার্ট আর্ল মিলার বগুড়ার ঐতিহাসিক মহাস্থানগড় পরিদর্শন করেন। মহাস্থানগড় জাদুঘর প্রত্নতাত্ত্বিক এলাকা পরিদর্শন ও জাদুঘর ঘুরে দেখে তিনি মুগ্ধ হোন।

এসময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আলমগীর কবির, রাজশাহী, রংপুর প্রত্নতাত্ত্বিক বিভাগীয় অাঞ্চলিক অফিসার নাহিদ সুলতানা, সহকারী প্রত্নতাত্ত্বিক অাঞ্চলিক অফিসার মুজিবুর রহমান প্রমুখ।

এ বিভাগের অন্য খবর

Back to top button