নাগরিক সেবা

স্টুডেন্টস কমিউনিটি বগুড়া হাসি ফোটালো ৬৫০ সুবিধাবঞ্চিত শিশুর

স্টুডেন্টস কমিউনিটি বগুড়া এর আয়োজনে ঈদ উৎসব ২০১৯ প্রজেক্ট হাসিমুখ: চলো এই ঈদে হাসি ফোটাই ওদের মুখে -০৬ পর্ব অনুষ্ঠিত হয়ে গেলো গত রবিবার।

বিজ্ঞাপন

রবিবার সকাল থেকেই আবহাওয়া ছিল বৃষ্টিমুখর। তবে এই বৃষ্টি বিঘ্নিত আবহাওয়াকে উপেক্ষা করেই ‘স্টুডেন্টস কমিউনিটি বগুড়া’ কর্তৃক গতকাল রবিবার (২/৬/১৯) দুপুর ১২ টায় বগুড়া জিলা স্কুল এর অডিটরিয়ামে সুবিধাবঞ্চিত শিশুর মাঝে ঈদের নতুন জামা ও খাবার(আপেল, বিস্কুট) বিতরণ করা হয়। ঈদবস্ত্র বিতরণের উৎসবের উদ্বোধন করেন বগুড়া জেলার মাননীয় জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। এছাড়াও এই ঈদ উৎসবে উপস্থিত ছিলেন মাননীয় এস পি আলী আশরাফ ভূঁইয়া, এডিশোনাল এস পি এবং সদর থানার ওসি।

এছাড়াও জামা বিতরণের পর বাচ্চাদের নিয়ে মেহেদী উৎসবের আয়োজন করা হয় উক্ত ঈদ উৎসবে।
উল্লেখ্য, গতকাল সদরের প্রায় ৬৫০ জন সুবিধাবঞ্চিত শিশুদের ঈদবস্ত্র উপহার দেওয়া হয়েছে। আগামী দুই দিনে সদরের বাইরের প্রায় পাঁচ শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদেরকেও ঈদবস্ত্র উপহার দেওয়া হবে।

সংগঠনটির একজন সিনিয়র সদস্য অতিথি মহোদয়-গন এর প্রতি সম্মান প্রকাশ করেছেন সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটানোর ঈদ উৎসবে উপস্থিত থাকার জন্য এবং যারা এই বিভিন্নভাবে এই উৎসবটির জন্য সাহায্য সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button