বিনোদনভোজন

ঈদে ফুডব্যাংক বগুড়া এর আয়োজনে ফুড ফেস্টিভ্যাল ২০১৯

বগুড়া জেলায় রেস্তোরার ব্যাবসা বেশ জেঁকে বসেছে। পুরো শহর জুড়েই বিভিন্ন জায়গায় গড়ে উঠেছে ছোট-বড় বাহারী ডিজাইনের চাইনিজ, থাই, ইন্ডিয়ান খাবারের রেস্তোরা গুলো। সারা শহর জুড়ে প্রায় ১৫০টির অধিক রেস্তোরা আছে যাদের ক্রেতা মূলত স্কুল কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীরা।

বিজ্ঞাপন

বগুড়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে খাবার রিভিউ ভিত্তিক ফেসবুক গ্রুপ ফুডব্যাংক বগুড়া । যেখানে সবাই বিভিন্ন রেস্তোরা থেকে খাবার খেলে খাবারের মান এবং রেটিংস এই গ্রুপে দিয়ে থাকে।এতে করে ভোজন বিলাসীরা খাবারের মান , রেস্তোরার পরিবেশ সম্পকের্ বিস্তারিত জানতে পারে। রেস্তোরা ব্যবসার অনেকটাই এখন নির্ভর করে এই ফুডব্যাংক বগুড়ার রিভিউয়ের উপর। জনপ্রিয় এই গ্রুপে রয়েছে প্রায় ৬৬ হাজারের বেশি মেম্বার, যারা প্রতিনিয়ত এই গ্রুপে ফলো করে ।

এইবার ঈদুল-ফিতরের ৩য় দিন (৭ই জুন) ফুডব্যাংক বগুড়ার পক্ষ থেকে ‘ফুড ফেস্টিভ্যাল ২০১৯’ নামে একটি ইভেন্ট আয়োজন করা হচ্ছে। যেখানে বগুড়া শহরের বেশ কিছু রেস্তোরা একই ছাদের নিচে খাবার পরিবেশন করতে পারবে। এই ইভেন্ট কে সামনে রেখে গ্রুপে চলছে বিভিন্ন কনটেস্ট যেখানে অংশগ্রহন করছে গ্রুপেরই মেম্বাররা। বগুড়া জেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাওয়া এই ইভেন্টের সার্বিক দায়িত্ব পালন করবে এই গ্রুপেরই কিছু ভলান্টিয়ার। শ্রেষ্ট রিভিউদাতা এবং শ্রেষ্ট ছবিদাতা কে ফুডব্যাংক বগুড়া ফুড ফেস্টিভ্যাল ২০১৯ আয়োজনের স্টেজে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে। আসন্ন ইভেন্ট কে কেন্দ্র করে গ্রুপের সকল মেম্বাররা ঈদের আনন্দের সাথে বাড়তি কিছু উপভোগ করতে পারবে বলে আশা করছে। ইভেন্টটিতে খাবার পরিবেশন ছাড়াও থাকছে বগুড়ার আন্ডারগ্রাউন্ড ব্যান্ডের পরিবেশনায় জমজমাট কনসার্ট।

ফুডব্যাংক বগুড়ার অ্যাডমিন আসিফ হাসান নিলয়ের কাছে জানা যায়, এই গ্রুপটি ২০১৭ সাল থেকে সম্পূর্ণ ব্যাক্তিগত ইচ্ছায় এবং অবানিজ্যিক ভাবে পরিচালনা করে আসছে। মূলত বগুড়ার রেস্তোরার খাবার গুলোকে উপস্থাপন করাই তাদের মূল উদ্দেশ্য। এছাড়াও পিছিয়ে পড়া ব্যান্ড সংগীত কে এই আয়োজন আরো উৎসাহ প্রদান করবে বলে আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, ফুড ফেস্টিভ্যালের জন্য কোনো এন্ট্রি পাশের প্রয়োজন নেই তবে কনসাটের্ জন্য এন্ট্রি পাশের প্রয়োজন পড়বে বলে জানা যায়।

ফুড ফেস্টিভ্যালের সম্পর্কে আরো বিস্তারিত জানতে চোখ রাখুন – https://bit.ly/2JdTmEJ
জয়েন করুন ইভেন্টে- http://bit.ly/2KeFomn

Source: Radio Bogra

এ বিভাগের অন্য খবর

Back to top button