চিকিৎসা সংক্রান্ত

শিশু আয়েশার চিকিৎসার্থে সাহায্যের আবেদন

আয়েশা নামে এক শিশু বাসা বগুড়ার রহমান নগরে চিকিৎসার অভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। যা তার দরিদ্র পিতার পক্ষে যোগাড় করা সম্ভব নয়। তার চিকিৎসার সাহায্যের জন্য মানবিক আবেদন জানিয়েছেন পরিবার। বাচ্চাটার বয়স ৭ বছর। তিনবছর বয়সে হতদরিদ্র মা-বাবা জানতে পারে বাচ্চা টার হার্টে ফুটো। হতদরিদ্র মা-বাবার পক্ষে তখন সার্জারীর সম্ভব হয় নি। কিন্তুু বর্তমানে বাচ্চা টার অবস্থা ভীষণ খারাপ। কাশি দিলে শুধু রক্ত বের হচ্ছে, হাত পায়ের নখ কালো হয়ে যাচ্ছে। বাচ্চা টি কে অতিদ্রুত ডাক্তার রা ভারতের ব্যাঙ্গালুর এ ডাঃ দেবি শেটি কাছে নিয়ে যেতে বলছে। দিনমজুর বাবার পক্ষে এত টাকা ব্যবস্থা করা সম্ভব নয়। অনুভূতি টা কারও কাছে প্রকাশ করা সম্ভব নয়।

বিজ্ঞাপন

আমি https://www.facebook.com/shahanaz.akter.1441 দায়িত্ব নিয়েছি বাচ্চা টির পাসপোর্ট ভিসা নিজের অর্থায়নে করে দিব। এখন বাকি থাকলো সার্জারীর টাকা। আমাদের কারও একার পক্ষে সম্ভব নয়। তবে সম্ভব বলতেও কিছু নেই। দশের লাঠি একের বোঝা।একতাই বল।আমাদের সকলের সামান্য সহযোগিতায় বেঁচে যাবে একটি প্রাণ।

সকলের কাছে বিনীত অনুরোধ। অনেকে আমরা অনেক টাকাই নষ্ট করি।সকলে যে যা পারি ৫০/১০০/৫০০/১০০০/২০০০ যা পারি সেটাই এই বাচ্চা জীবন বাঁচাতে ব্যাপক সহযোগীতা করবে। বিষয়টি কারও সন্দেহ বা ভুয়া মনে হলে বাচ্চা টির বাসায় গিয়ে দেখে আসবেন বা ফোনে কথা বলবেন। নিচে যোগাযোগ ও সাহায্যে পাঠানোর তথ্য দেওয়া হলো:- বাসার ঠিকানা: রহমান নগর (কাজী অফিসের আগে, জোব্বার ক্লাব থেকে ভীতরে রহমান নগর যাওয়ার রাস্তা), বগুড়া। বাচ্চার নাম : আয়েশা, বাচ্চার মায়ের মোবাইল নাম্বার: 01633937153

বিকাশ নাম্বার : 01705878381,
ব্যাংক একাউন্টঃ 20501120205764904

“পোস্ট টি সকলে বেশি করে শেয়ার এর অনুরোধ করছি ”

এ বিভাগের অন্য খবর

Back to top button