বিনোদন

বৈশাখীতে বগুড়ার সন্তান আরিফ এর নতুন চমক

আরিফের নতুন মিউজিক ভিডিও আসছে বৈশাখে

বগুড়ার গর্ব আরিফ ছোট বেলা থেকেই গানের প্রতি তার আলাদা টান। গানের প্রথম হাতেখড়ি তার বাবা। এরপর বগুড়ার বিভিন্ন ওস্তাদের কাছে তালিম গ্রহণ করেন । তারমধ্যে এলাকার স্থানীয় মীর কাশেম এবং সঞ্চয় এর কাছেই তার প্রথম গান শেখা। এছাড়াও বগুড়ার শেখ আরসাদ , হাসু , বিভিন্ন ওস্তাদের কাছে তালিম গ্রহণ করেন।

বগুড়ার মফস্বলে বেড়ে ওঠা আরিফ এক সময় সুযোগ পায় বাংলাদেশের প্রথম গানের রিয়েলিটি শো “ক্লোজ আপ ওয়ান” তোমাকেই খুঁজছে বাংলাদেশ এ । সেখানে তিনি বিভিন্ন রাউন্ডে পছন্দের গান করে
বিচারকের পয়েন্টে সেরা দশেও স্থান করে নেন । সে সময় বগুড়া বাসী তথা পুরো বাংলাদেশের মানুষের বিপুল পরিমাণ এসএমএস এর ফলেই সেখানে বড় জায়গাটি দখল করতে সক্ষম হন। তারপর থেকেই সঙ্গীত জীবনে আত্বপ্রকাশ ঘটে আরিফের।

সঙ্গীত শিল্পী আরিফ

আরিফ পরপর তার তিনটি একক এ্যালবাম, বিভিন্ন মিক্স এ্যালবামে কাজ করেছেন এবং দুটি সিনেমাতে গান করারও সৌভাগ্য হয়েছে তার । এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি অভিনিত “নগর মাস্তান” সিনেমাতে কন্ঠ দিয়েছিলেন আরিফ ।

২০০৯ সালে তার প্রথম একক অ্যালবাম “দাও হাত বাড়িয়ে” প্রকাশ পায় সঙ্গীতার ব্যানারে। সেই এ্যালবামটির দাও হাত বাড়িয়ে শিরোনামের গানটি তখন ব্যাপক জনপ্রিয়তা পায়। গানটি লিখেছিলেন আহম্মেদ রাজিব এবং সুর,সঙ্গীত করেছিলেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক হৃদয় খান।

তারই ধারাবাহিকতায় এবার বৈশাখে বহুল প্রতিক্ষিত সেই জনপ্রিয় গানটিরই অফিসিয়াল মিউজিক ভিডিও প্রকাশ পেতে যাচ্ছে সঙ্গীতার ব্যানারে। গানটির ভিডিও নির্মাণ করেছেন এ সময়ের জনপ্রিয় ভিডিও পরিচালক “ব্লাকক্যাট প্রোডাশন” এর চন্দন রয় চৌধুরী। মডেল হিসেবে কাজ করেছেন এ প্রজন্মের রাসেল খান এবং পূনম হাসান জুই।

দাও হাত বাড়িয়ে গানের সুটিং এর একটি দৃশ্য

মিউজিক ভিডিও সম্পর্কে আরিফ বলেন, ঢাকার বিভিন্ন লোকেশনে গানটির সুটিং সম্পন্ন হয়েছে। আমি খুব আশাবাদী গানটি আবারো নতুন রুপে সবার মনে জায়গা করে নেবে। এছাড়াও আরিফ বলেন, বৈশাখীতে তার আরেকটি ফোক গান “আমি ছাড়া কেহ তোর নাই” শিরোনামের গানটি প্রকাশ পেতে যাচ্ছে সাইন্ডটেক এর ব্যানারে। এই গানটিতে সুর,সঙ্গীত করেছেন আরিফ নিজেই, গানটির কথা লিখেছেন এ প্রজন্মের জনপ্রিয় গীতিকার এন আই বুলবুল। আশা করছি এই গানটিও সবার ভালো লাগবে। আরিফ এই গানটির মাধ্যমে সঙ্গীত পরিচালক হিসেবে আত্বপ্রকাশ করছেন বলে জানিয়েছেন।

https://www.youtube.com/watch?v=6Emt1Q2vipA
আরিফের হিট একটি গান

সম্পর্কিত পোস্ট

Back to top button