শেরপুর উপজেলা

বগুড়ার শেরপুরে মুরগীর খাদ্য বোঝাই ট্রাক লুটে নেয়ার ঘটনা ঘটেছে

বগুড়ার শেরপুরে নারিশ ফিড কোম্পানির কারখানা থেকে মুরগীর খাদ্য নিয়ে লালমনিরহাট যাওয়ার পথে একটি ট্রাক লুটে নেয়ার ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

উক্ত ঘটনায় সোমবার (০৮এপ্রিল) শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগে জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের বড়াইদহ এলাকায় অবস্থিত নারিশ ফিড কোম্পানির কারখানা। সেখান থেকে বিশ টন মুরগীর খাদ্য নিয়ে একটি ট্রাক (ঢাকা মেট্টো ট-১৮-৯০৩৮) গত রোববার (০৭এপ্রিল) সন্ধ্যায় লালমনিরহাটের উদ্দেশ্যে রওনা হয়। এরপর থেকে ট্রাক চালক ও হেলপারের মোবাইল ফোন বন্ধ রয়েছে। ট্রাকটিরও কোন হদিস পাওয়া যাচ্ছে।

অত্র কোম্পানির মালামাল পরিবহন ঠিকাদারা এসএম মো. ফেরদৌস এই তথ্য নিশ্চিত করে জানান, ওই ট্রাকটিতে নয় লাখ টাকার মুরগীর খাদ্য রয়েছে। নির্দিষ্ট সময়ের মধ্যে লালমনিরহাটে গন্তব্যস্থলে না যাওয়ায় ট্রাকটির সন্ধান শুরু করেন তারা। কিন্তু চালক-হেলপারের ফোন বন্ধ থাকায় নানামুখি শঙ্কা তৈরী হয়েছে। হতে পারে মুরগীর খাদ্য বোঝাই ট্রাকটি ছিনতাইয়ের কবলে পড়েছে। পাশাপাশি চালক-হেলপারও গুম-খুনের শিকার হতে পারে। তবে ট্রাকটি উদ্ধার হলেই কেবল এসব প্রশ্নের উত্তর মিলবে। এ ঘটনায় স্থানীয় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে বলেও মন্তব্য করেন তিনি।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম জানান, ঘটনাটি জানার পরপরই মালামাল ও ট্রাকটি উদ্ধারে পুলিশি অভিযান শুরু করেছে। তবে এটি প্রতারণামূলক ঘটনার মতো মনে হচ্ছে। এছাড়া উক্ত ঘটনার সঙ্গে ট্রাকের মালিক, চালক-হেলপার সবাই জড়িত থাকতে পারে। তবে অচিরেই এই রহস্যের জট খুলবে। পাশাপাশি খোয়া যাওয়া মালামাল ও ট্রাকটি উদ্ধারসহ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা সম্ভব হবে বলে আশাবাত ব্যক্ত করেন এই পুলিশ কর্মকর্তা।

Source: PNS NEWS

এ বিভাগের অন্য খবর

Back to top button