দুর্ঘটনাবগুড়া সদর উপজেলা

বগুড়ায় সিএনজি ও কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৫

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাত সোয় ৭ টার দিকে বগুড়া- রংপুর মহাসড়কের নওদাপাড়া মালা ফিলিং স্টেশন নামক স্থানে একটি দ্রুতগামী কোচের ধাক্কায় একটি সিএনজি চালিত অটো এবং একটি মোটর সাইকেল দুর্ঘটনা কবলিত হয় ।

এসময় সিএনজিটি দুমড়ে মুছড়ে যায় এতে ঘটনাস্থলেই আলেয়া নামের একজন নারী নিহত হয় । এসময় সিএনজি চালক ও ৩ মোটর সাইকেল আরোহী সহ কমপে ৬ জন আহত হয়। আহতদের মধ্য কমপে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

প্রত্যদর্শী স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত আনুমানিক সোয়া ৭ টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা রংপুর গামী সেঞ্চুরী স্পেশাল কোচ যাহার নং ঢাকা মেট্রো ব- ১৪-৮১৫১ নামের একটি দ্রুতগামী কোচ একটি মোটর সাইকেলকে রা করতে গিয়ে দুর্ঘটনায় কবলিত হয় । এসময় এর কোচের চালক নিয়ন্ত্রন রাখতে না পেরে কোচটি সরাসরি সিএনজি ভাইবোন পরিবহন যাহার নং বগুড়া থ- ১১-০৯১০ এবং মোটর সাইকেলকে একসাথে স্বজোরে ধাক্কা দেয় । এতে করে সিএনজিটি দুমড়ে মুছরে গিয়ে উল্টে গিয়ে বগুড়ার ফুলবাড়ী এলাকার মৃতঃ আব্দুস ছাত্তারের স্ত্রী আলেয়া নামের এক নারীকে টিএমএসএস এ ভর্তি করা হলে ২ঘন্টা চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বলে চিকিৎসক জানান এবং আহত হয় সিএনজি চালক তোতা মিয়া সহ কমপে ৬জন ।

আহতরা হলেনঃ সিএনজি চালক বগুড়া সদরের গোকুল মধ্যপাড়া গ্রামের সোলায়মান আলীর পুত্র তোতা মিয়া(৪৫) সিএনজি যাত্রী বগুড়ার চক সুত্রাপুরের গোলাম রহমানের পুত্র রনি(৩৫) বলরামের পুত্র নাদিম(৩৫)মৃতঃ অপুয়ার পুত্র জীবন(৩৬) মোটর সাইকেল আরোহী সদরের ছোট কুমিড়া গ্রামের মৃতঃ রমজান আলীর পুত্র মোজাম্মেল হক(৪০),অজ্ঞাত নামা একজন বলে জানা যায়।

সংবাদ পেয়ে বগুড়া ফুলবাড়ী ফাঁড়ির এস আই সহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে স্থানীয় টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেন এবং কোচটি আটক করেন।

তাৎনিক সংবাদ পেয়ে হাসপাতালে আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন বগুড়া জেলা যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম ডাবলু,সদর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইফতারুল ইসলাম মামুন,যুবলীগ নেতা সাব্বির আহম্মেদ স্মরন,লিটন হোসেন,গোকুল ইউনিয়ন পরিষদের ৭ নং ওর্য়াড সদস্য জাকির হোসেন।

আহতদের মধ্য সিএনজি চালক তোতা মিয়া সহ ৩ জনের অবস্থা আশংকা জনক বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

ছবিঃ আকাশ

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন