আদমদিঘী উপজেলাদুর্ঘটনা

বনানীর ভয়াবহ অগ্নিকাণ্ডে বগুড়া সান্তাহারের মেয়ে “মিথি” নিহত

বগুড়ার আদমদিঘী উপজেলা সান্তাহারের মেয়ে তানজিলা মৌলি মিথি আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন

বগুড়ার আদমদিঘী উপজেলা সান্তাহারের মেয়ে তানজিলা মৌলি মিথি আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রাজধানীর বনানীতে কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে তার স্বজনরা। মিথি ঐ ভবনে একটি ট্যুরিজম কোম্পানিতে কাজ করতেন। প্রাইভেট বিশ্ববিদ্যালয় এশিয়ান ইউনিভার্সিটির (৫১ তম ব্যাচ,বি বি এ) এর ছাত্রী ছিলেন তিনি ।

বিজ্ঞাপন

তানজিলা মৌলি মিথি

বৃহস্পতিবার (২৯ মার্চ) দিনগত রাতে এশিয়ান ইউনিভার্সিটির অফিসিয়াল ফেসবুক পেজে নিহত ওই ছাত্রীর ছবিসহ তিনটি ছবি পোস্ট করা হয়। পড়াশোনার পাশাপাশি মিথি একটি ট্যুরিজম কোম্পানিতে চাকরি করতেন। এফ আর টাওয়ারে ওই ট্যুরিজম কোম্পানির অফিস।

জানা যায়, অন্যান্য দিনের মতোই অফিসে যান মিথি। বৃহস্পতিবার দুপুরে আকস্মিক ওই ভবনে আগুন লাগে। এতে অনেকেই হুড়োহুড়ি নামতে পারলেও কমপক্ষে ২৫ জনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে রয়েছেন মিথিও।

ফেসবুকে তার কিছু বন্ধুদের মাধ্যমে জানা যায়, সান্তাহার লকু কলনিতে তার নিজ বাড়ি। বাবা মাসুদুর রহমান মাসুদ, পেশায় একজন অ্যাডভোকেট। মিথির চাকুরী হবার কিছুদিন পরই তার বিবাহ সম্পন্ন হয়। তার স্বামীর নাম মোঃ রায়হানুল ইসলাম । তার এই অকাল মৃত্যুতে পরিবারে এখন শোকের মাতম চলছে।

বনানীতে কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ২৫ জন নিহত হয়েছে বলে জানা গেছে।

Source: Asian University (Facebook page)

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন