শিবগঞ্জ উপজেলা

বগুড়ার শিবগঞ্জ এক গৃহবধূকে ফাঁস দিয়ে হত্যা

শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের ফাঁসিতলা দৌলতপুর গ্রামের মোঃ আলম মিয়ার পুত্র আলী হাসান এর সাথে শিবগঞ্জ ইউনিয়নের চাঁদুনিয়া বালু পাড়া গ্রামের রিজ্জাকুল সোনার এর কন্যা মোছাঃ সাগরিকা ওরফে নূরী (১৮) সাথে ৮ মাস পূর্বে বিয়ে হয়।

বিজ্ঞাপন

বিয়ের পর থেকে আলী হাসান নূরীকে শারীরিক ও মানুষিক ভাবে জ্বালা যন্ত্রণা করে আসার একপর্যায়ে গত বৃহস্পতিবার নূরীকে শ্বাসরোদ্ধ করে হত্যা করা হয়েছে বলে তার পরিবারের সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে নিহতর পিতা মোঃ রিজ্জাকুল ইসলাম এর সাথে থানার গেটের সামনে কথা বললে তিনি বলেন, আমার আদরে মেয়েটিকে জামাই আলী হাসান শ্বাসরোদ্ধ করে হত্যা করে তারা সু-কৌশলে বাড়ি থেকে পালিয়ে গিয়েছে। লোক মুখে মেয়ের হত্যার ঘটনা শুনতে পেরে থানা পুলিশকে খবর দেই।

পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আমি মেয়ে হত্যার মামলা করবো। লাশটি থানায় দেখার জন্য অনেক নারী পুরুষ ভীর জমায়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমানের সাথে কথা বললে তিনি বলেন খবর পেয়ে পুলিশ পাঠিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরত হাল রিপোর্ট প্রস্তত করে লাশ মর্গে প্রেরণ করার প্রস্ততি চলছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন