বগুড়া সদর উপজেলা

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের কর্মসূচিতে ব্লাড ডোনেশান ক্লাব বগুড়ার ফ্রি ক্যাম্প অনুষ্ঠিত



বগুড়ায় ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ব্লাড ডোনার ক্লাব বগুড়া ও পদক্ষেপ রক্তদান সংগঠন(পরস) এর যৌথ উদ্যোগে ফ্রি-ব্লাড গ্রুপিং ক্যাম্প ও ফ্রি ডেন্টাল চেকআপ কর্মসূচি পালিত হয়েছে । গতকাল শহরের সেউজগাড়ী রেলওয়ে কলোনী ঈদগাহ মাঠে এই কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

বিজ্ঞাপন


দুপুরে এই কর্মসূচির উদ্ধোধন করেন ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান আরিফ। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু ও বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) এসএম বদিউজ্জামান, এছাড়াও বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহিম হোসেন, ওয়ার্ড কাউন্সিলর মুহা আলহাজ শেখ, বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ বিশিষ্ট দন্ত চিকিৎসক সুজিত কুমার প্রমুখ ।


দিনব্যাপী ফ্রি ক্যম্প কর্মসূচিতে আগত ৩শতাধিক মানুষের ব্লাড গ্রুপিং ও ২শতাধিক রোগীকে চিকিৎসা সেবা, বিনামুল্যে ঔষধ ও ব্যবস্থা পত্র দেয়া হয় ।


উক্ত দুইটি সংগঠনের সদস্যরা বগুড়া লাইভ কে জানায়, সমাজের নিম্নমধ্যবিত্ত ও অসহায় মানুষদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও বিনামূল্যে দাঁতের চিকিৎসা প্রাদান এবং বিনামূল্যে ঔষধ সরবরাহ করা এই ক্যাম্পিং এর মূল উদ্দেশ্য।


ভবিষ্যৎ এ এই ধরনের ক্যাম্পিং আরো করার আগ্রহ প্রকাশ করেন সংগঠনের সদস্যরা।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন