বগুড়া সদর উপজেলা

বগুড়ার মাঝিড়া সেনানিবাসে সপ্তাহব্যাপী ‘সমরাস্ত্র প্রদর্শনী-২০১৯’ উদ্বোধন হয়েছে



‘সমরাস্ত্র প্রদর্শনী-২০১৯ (বগুড়া এরিয়া) এর উদ্বোধন করেন ১১পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার জিওসি মেজর জেনারেল সাইফুল আলম এসইউপি, এডব্লিউসি, পিএসসি। রোববার (২৪ মার্চ) সকালে মাঝিড়া সেনানিবাসস্থ ডিভিশন ফুটবল মাঠে এই উদ্বোধনী অনুষ্ঠান হয়।

বিজ্ঞাপন


সমরাস্ত্র প্রদর্শনী ২৪ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত প্রদর্শিত হবে। অনুষ্ঠানে বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ ও জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম সহ বগুড়া এরিয়ার উর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সমরাস্ত্র প্রদর্শনীতে বর্তমান সেনাবাহিনীতে ব্যবহৃত ও সংযোজিত সকল প্রকার আগ্নেয়াস্ত্র উপস্থাপন করা হয়েছে। দেশের সার্বিক নিরাপত্তায় সেনাবাহিনী তাৎপর্য উপস্থাপন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে ক্যান্টমেন্টের গ্যারিসনের আর্মার কোর সেন্টার এন্ড স্কুলের বাদকদল তাদের মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশন করেন।
আয়োজকরা জানান, সশস্ত্র বাহিনীর সদস্য ও তাদের পরিবারের সদস্যদের জন্য ২৪ মার্চ বেলা ১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত, সর্বসাধারণের জন্য ২৫-৩০ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত এবং সশস্ত্র বাহিনীর সদস্যদের পরিবার, সেনানিবাস্থ স্কুল ও কলেজের ছাত্রছাত্রীদের জন্য ৩১ মার্চ বেলা ১২টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত প্রদর্শনী উন্মুক্ত থাকবে।

এ বিভাগের অন্য খবর

Back to top button