Uncategorized

শুধু পুঁজি নয়, সততাও বিনিয়োগ করুন’ – তরুণ উদ্যোক্তা সম্মেলন, মম ইন’ বগুড়া


নতুন প্রজন্মকে সামনে এগিয়ে যাওয়ার প্রয়াস জাগানোর জন্য আমাদের আয়োজন’ স্লোগানকে সামনে রেখে বগুড়ায় অনুষ্ঠিত হয়ে গেল তরুণ উদ্যোক্তাদের নিয়ে সম্মেলন। গতকাল বগুড়া শহরের হোটেল মম ইন’র হলরুমে দিনব্যাপী সম্মেলন অনুষ্ঠিত হয়। তরুণ আয়োজক ইভেন্ট ক্রিয়েটার’র প্রধান নির্বাহী ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান সম্মেলনের আয়োজন করেন। সম্মেলনে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা থেকে প্রায় ৪ শতাধিক তরুণ উদ্যোক্তা অংশগ্রহণ করেন।
সম্মেলনের অনুষ্ঠানপর্ব দুটি সেশনে অনুষ্ঠিত হয়। প্রথম সেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টিএমএসএস’র নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম।

বিজ্ঞাপন


উদ্যোক্তা সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া পল্লী উন্নয়ন একাডেমীর প্রাক্তন পরিচালক ড. একেএম জাকারিয়া। তিনি তরুণ উদ্যোক্তাদের উদ্দেশ্যে বলেন, চাকরি শুধুমাত্র একটি ট্রিপিক্যাল জায়গা একটি বন্দি গণ্ডির মধ্যে সীমাবদ্ধ। কিন্তু বিজনেসে প্রশস্তটা অনেক বড়। বিজনেস খুব কঠিন জিনিস কিন্তু সততা থাকে তাহলে ডেভেলপ করা সম্ভব। ধৈর্য ধরে ছোট পরিসরে শুরু করলে সফল হওয়া সম্ভব।


বিশেষ অতিথির বক্তব্যে শুকরা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আব্দুল মান্নান আকন্দ বলেন, নতুন ব্যবসা শুরুর আগে অবশ্যই জেনে বুঝে শুরু করবেন। আপনারা যে পুঁজি নিয়ে ব্যবসা করতে যাচ্ছেন সে পুঁজি যেন বিফলে না যায়। ধৈর্য, সততা ব্যবসার সফলতার মূল শক্তি। আপনারা ধৈর্য সহকারে ব্যবসার উপর অটল থাকবেন। দেখবেন আপনি সফল হবেন।


উদ্যোক্তা সম্মেলনে সফল ব্যবসায়ী হিসেবে বক্তব্য রাখেন- স্কাই ভিউ রেস্টুরেন্টের পরিচালক সৈয়দ আহমেদ লিটন, সিপিএন আইটি’র পরিচালক জাহিদ, আঁচল বুটিক অ্যান্ড ফ্যাশন’র পরিচালক উম্মে ফাতিমা লিসা, নূতন কুঁড়ি নার্সারি স্কুলের ব্যবস্থাপনা পরিচালক নাসরিন সুলতানা, জাকারিয়া হাবিব প্রমুখ।

এ বিভাগের অন্য খবর

Back to top button