বগুড়া সদর উপজেলা

আজ বগুড়ার ৫ টি স্কুলে বিডি ক্লিন-বগুড়ার সদস্যরা

#Registration_Going_on

বিজ্ঞাপন

#Clean_Campus_and_Green_Campus.


আজ বগুড়ার ৫ টি স্কুলে বিডি ক্লিন-বগুড়ার সদস্যরা প্রধান শিক্ষক/দায়িত্বপ্রাপ্ত শিক্ষকের হাতে “ক্লিন ক্যাম্পাস এন্ড গ্রীন ক্যাম্পাস” প্রতিযোগিতায় অংশ গ্রহনের রেজিষ্ট্রেশন ফর্ম হস্তান্তর করে। স্কুলগুলি হলোঃ


০১. বগুড়া জিলা স্কুল,০২. ইয়াকুবিয়া স্কুল,০৩. প্রি-ক্যাডেট স্কুল,০৪. বগুড়া পৌর উচ্চ বিদ্যালয়,০৫. দি সিটি গার্লস স্কুল।
দেশব্যাপী প্রতিটি শিক্ষাঙ্গনে এভাবেই এগিয়ে চলছে রেজিষ্ট্রেশন এর কার্যক্রম। উদ্দেশ্য: পরিচ্ছন্ন এবং সবুজ শিক্ষাঙ্গণ গড়ার প্রতিযোগিতায় অংশগ্রহন।


#ক্যাম্পাস_আমার_পরিচ্ছন্ন_রাখার_দায়িত্ব_আমার এই শ্লোগান নিয়ে প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ভিত্তিক আন্তঃজেলা ও জাতীয় পর্যায়ে “ক্লিন ক্যাম্পাস এন্ড গ্রীন ক্যাম্পাস” শিরোনামে পরিচ্ছন্ন ও সবুজ ক্যাম্পাস গড়ার প্রতিযোগিতা।


#রেজিস্ট্রেশন_প্রক্রিয়া:প্রতিযোগিতায় অংশগ্রহন করতে প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের প্রধানগণ ৪ জন শিক্ষক প্রতিনিধির অধীনে ৯৬ জন শিক্ষার্থী (ক্যাম্পাস প্রধান: ১ + শিক্ষক প্রতিনিধি: ৪ + শিক্ষার্থী: ৯৬ = ১০১ জন) অংশগ্রহনের নিশ্চয়তা প্রদানের মাধ্যমে বিডি ক্লিন কর্তৃক প্রদত্ত ফর্ম পূরণ করে (ফি বিহীন) রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিষ্ট্রেশন করার জন্য আপনার ক্যাম্পাসের নাম, যোগাযোগের ঠিকানা ও ক্যাম্পাস কর্তৃপক্ষের একজনের নাম সহ ফোন নম্বর লিখে bdcleanbogura পেইজে ইনবক্স করুন অথবা ই-মেইল করুন info@bdclean.org এই ঠিকানায়। পরবর্তী ২ দিনের মধ্যেই রেজিষ্ট্রেশন ফর্ম সহ আপনার ক্যাম্পাসে পৌছে যাবে বিডি ক্লিন এর একজন প্রতিনিধি।
#রেজিস্ট্রেশন_শুরু_ও_শেষ:১ মার্চ ২০১৯ থেকে ২০ মার্চ ২০১৯ পর্যন্ত
আর নয় অপরিচ্ছন্ন ক্যাম্পাস, এবার হবো সচেতনলক্ষ্য পরিচ্ছন্ন বাংলাদেশ, সাথে পরিচ্ছন্ন হবে মন।


বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন: www.bdclean.org/ccgc


#BD_Clean

#বিডি_ক্লিন#Dream_to_Clean_Bangladesh#পরিচ্ছন্ন_বাংলাদেশের_স্বপ্ন#Let_Cleanliness_Start_from_Me#পরিচ্ছন্নতা_শুরু_হোক_আমার_থেকে#Awareness#Cleanliness

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন