ধুনট উপজেলা

ধুনটে দুইদিন ব্যাপী গুণীজন সংবর্ধনা ও নাট্য উৎসবের উদ্বোধন


বগুড়ার ধুনট উপজেলায় গুণীজন সংবর্ধনা ও দুইদিন ব্যাপী নাট্য উৎসবের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৮ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে ধুনট থিয়েটারের উদ্যেগে ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধুনট থিয়েটারের সভাপতি ধুনট সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ টিআইএম নুরুন্নবী তারিক।
ধুনট থিয়েটারের সাধারণ সম্পাদক আয়নাল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ডা: মকবুল হোসেন।

বিজ্ঞাপন


অনুষ্ঠানে গুনীজন সংবর্ধিত অতিথিরা হলেন, বগুড়া সরকারি আজিজুল হক কলেজের সাবেক অধ্যক্ষ সামস্-উল আলম জয়, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের প্রাধন অধ্যাপক ডাঃ জাকির হোসেন, ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের সাবেক প্রধান প্রকৌশলী আলী আহমেদ, মুক্তিযোদ্ধা ও সমাজসেবক মরনোত্তর: মরহুম একেএম আজিজুর রহমান, রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আমিনুল ইসলাম, ঢাকা রাজউকের অথোরাইজড অফিসার আশরাফুল ইসলাম সুইট ও সংগীত শিল্পী নাজিফা তাসলিম লাবিবা।

এ বিভাগের অন্য খবর

Back to top button