বগুড়া সদর উপজেলা

বগুড়ায় স্ত্রী হত্যার দায়ে মাদকাসক্ত স্বামীর যাবজ্জীবন



বগুড়ায় স্ত্রী হত্যার দায়ে মোকছেদ আলী শেখ ওরফে কাইল্যা (৫৫) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ এর বিচারক মোঃ গোলাম ফারুক এই আদেশ দেন। বিচারক তার রায়ে দণ্ডিত মোকছেদ আলী শেখকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনা শ্রম কারাণ্ড ভোগের নির্দেশও দিয়েছেন।
অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট বিনয় কুমার দাশ বিশু জানান, সোনাতলা উপজেলার আগুনিয়াতাইড় গ্রামের মৃত ঘুটু প্রামাণিকের ছেলে গোলাম ফারুক কাইল্যা পেশায় একজন রিকশা চালক। এক সময় সে মাদকাসক্ত হয়ে পড়ে। নেশার টাকার জন্য সে প্রায়ই তার স্ত্রী রওশন আরাকে মারধর করতো। ২০০৭ সালের ২৮ জুলাই রাতে সে আবারও তার স্ত্রীর কাছে টাকা দবি করে। কিন্তু না দেওয়ায় গোলাম ফারুক কাইল্যা তার স্ত্রী রওশন আরাকে জবাই করে হত্যা করে।
ওই মামলায় গ্রেফতার হয়ে গোলাম ফারুক কাইল্যা স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়। প্রায় এক মাস তদন্ত শেষে পুলিশ ২০০৭ সালের ৩০ আগস্ট আদালতে চার্জশীট দাখিল করে। অ্যাডভোকেট বিনয় কুমার দাশ বিশু আরও জানান, রায় ঘোষণাকালে আসামী মোঃ গোলাম ফারুক কাইল্যা আদালতে হাজির ছিলেন। রায় ঘোষণার পর তাকে কারাগারে পাঠানো হয়।

বিজ্ঞাপন

এ বিভাগের অন্য খবর

Back to top button