ধুনট উপজেলা

বগুড়া ধুনটে নারী ও শিশু নির্যাতন বিরোধী মানববন্ধন করে বিভিন্ন পেশার মানুষ

বগুড়ার ধুনট উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অংশ গ্রহণে নারী ও শিশু নির্যাতন বিরোধী মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বিজ্ঞাপন


ধুনট উপজেলায় সামাজিক ও অরাজনৈতিক ফেসবুকভিত্তিক সংগঠন আমরা ধুনটবাসীর উদ্যোগে নারী ও শিশু নির্যাতন বিরোধী মানববন্ধন ও উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানার নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে।


মানববন্ধনে অংশ নেন, আমরা ধুনটবাসীর সভাপতি আঁখিনুর জামান বকুল, সাধারণ সম্পাদক অপূর্ণ রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক তানিয়া রহমানসহ আমরা ধুনটবাসীর প্রায় অর্ধশতাধিক কর্মী। এ ছাড়া ধুনটের আনন্দপাঠ জুনিয়র স্কুলের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীবৃন্দ। মানবন্ধনে ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলমসহ আমরা ধুনটবাসী সংগঠনের কর্মীরা বক্তব্য রাখেন।


পরে উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানার হাতে স্মারকলিপি তুলে দেওয়া হয়। এসময় তিনি উপজেলা নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনার সুষ্ঠু বিচারের অঙ্গীকার করেন। এ ধরণের ঘটনার ব্যাপারে সচেতন করতে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে জানান।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন