খেলাধুলা

আজ রাতে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিল!

ফুটবল বিশ্বের দুই পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল। আজ মঙ্গলবার (১৬ অক্টোবর) রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সৌদি আরবের জেদ্দায় আর্জেন্টিনার মুখোমুখি হতে যাচ্ছে ব্রাজিল। ম্যাচের আগে নিজের ভাবনা এভাবেই পরিষ্কার করে জানিয়ে দেন ব্রাজিল কোচ।

বিজ্ঞাপন

আজ মঙ্গলবার রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি মুখোমুখি হচ্ছে দুই দল।  বাংলাদেশ সময় দিবাগত রাত ১২টায় প্রীতি ম্যাচে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্ধী ব্রাজিল ও আর্জেন্টিনা। এদিকে সৌদি আরবের জেদ্দায় হতে যাওয়া এই ম্যাচের আগে উত্তেজনার পারদও ছড়িয়েছে পড়েছে। কোনও পক্ষই ছাড় দিতে রাজি নন তা স্পষ্ট। আজ বাংলাদেশ সময় রাত ১২ টায় শুরু হবে ম্যাচটি। খেলাটি সরাসরি সম্প্রচার করবে বেন স্পোর্টস ও বেট ৩৬৫.কম।

 
গত শুক্রবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সৌদি আরবের বিপক্ষে মাঠে নেমেছিল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন দল ব্রাজিল। তবে স্বাগতিকদের ২-০ গোলে হারাতে খুব একটা কষ্ট হয়নি নেইমারদের। চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার আগে এমন জয়ে অবশ্যই স্বস্তিতে থাকবে ব্রাজিল।
 
তিতে বলেন, ‘ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ কখনোই প্রীতি নয়। সেই ম্যাচে আমাদের আরও ভালো করতে হবে। তা নাহলে আমরা মাথা নিচু করেই মাঠ ছাড়বো।’
 
অপরদিকে ইরাককে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে আর্জেন্টিনা আছে ফুরফুরে মেজাজে। সৌদি আরবকে হারিয়ে ব্রাজিলও নিজেদের গুছিয়ে নিয়েছে। কিন্তু নিজের শিষ্যদের পারফরম্যান্সে মোটেই খুশি নন তিতে। বলেন, ‘আমাদের খেলা মোটেও মুগ্ধ করার মতো ছিল না। আমরা জিতেছি কেবল আমাদের আক্রমণভাগের সৃজনশীলতার কারণে।

আর্জেন্টিনা দলে মেসি ছাড়াও নেই অভিজ্ঞ আগুয়েরো, হিগুয়েইন ও ডি মারিয়া। তার পরেও প্রীতি ম্যাচে পরীক্ষা নিরীক্ষায় বেশ সফল স্ক্যালোনি।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন