বগুড়া সদর উপজেলা

বগুড়ায় কি-আনন্দের নতুন তারিখ ১৬ অক্টোবর!

দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে পূর্বঘোষিত সময় পরিবর্তন করেছে কিশোর আলো কর্তৃপক্ষ। ১২ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কিশোর আলোর বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠান।
 
এর আগে গত ৫ অক্টোবর চট্টগ্রাতে অনুষ্ঠিত হয় কিআনন্দ ২০১৮’র প্রথম আয়োজন। ১৬ অক্টোবর বগুড়ার আয়োজনের পর ২৬ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে কিআনন্দ উৎসব।
 
আবহাওয়া অধিদপ্তর বলছে, ১১ অক্টেবর মধ্যরাতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় তিতলি। ইতিমধ্যেই উপকূলীয় অঞ্চলে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সঙ্কেত দেখিয়ে যেতে বলা হয়েছে। তাই দূর্যোগপূর্ণ পরিস্থিতি এড়াতে পিছিয়ে দেওয়া হয়েছে লাভেলো কিআনন্দ ২০১৮-এর আয়োজন। কিশোর আলোর সম্পাদক আনিসুল হক বলেন, ‘ঘূর্ণিঝড়ের ঝুঁকির মধ্যে আমরা কিশোর কিশোরীদের নিয়ে কিআনন্দ করতে পারি না। বগুড়ায় কিআনন্দ হবে, তবে চারদিন পর, ১৬ তারিখ।’
 
তারিখ বদল হলেও পূর্ব নির্ধারিত বগুড়া জিলা স্কুলেই অনুষ্ঠিত হবে কিআনন্দ ২০১৮, বগুড়া। অনুষ্ঠান শুরু হবে সকাল আটটায়, চলবে বিকেল চারটা পর্যন্ত। কিশোর আলোর বর্ষপূর্তির এই আয়োজনে গান গাইবে গানের দল জলের গান।
 
২০ বছরের কম বয়সী যেকোনো শিক্ষার্থী এই আয়োজনে অংশ নিতে পারবে। এ জন্য পূরণ করে নিয়ে আসতে হবে কিশোর আলো অথবা প্রথম আলোর বগুড়া সংস্করণে প্রকাশিত কুপন। সঙ্গে আনতে হবে গত ৬ মাসে প্রকাশিত কিশোর আলোর যেকোনো একটি সংখ্যা। স্কুলের মূল ফটকে কিনতে পাওয়া যাবে কিশোর আলোর চলতি সংখ্যা।

বিজ্ঞাপন

এ বিভাগের অন্য খবর

Back to top button