বগুড়া সদর উপজেলা

বগুড়ায় ২,১০০ পিস ইয়াবাসহ একই পরিবারের ৬ জন আটক

বগুড়া শহরের অভিজাত এ্যাপার্টমেন্ট থেকে চার সহদর বোনসহ ৬ জনকে গ্রেফতার করেছে ডি‌বি পুলিশ। রোববার ভোরে শহরের বিভিন্ন অভিজাত এ্যাপার্টে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
 
গ্রেফতারকৃতরা হলো- নওগাঁ সদর থানার হারিছ আহম্মেদের মেয়ে লাবনী (২৮), মরিয়ম আক্তার নিপু (২৫), শিমু (২৩), মনিকা (২০) লাবনীর স্বামী নওগাঁ সদরের আনন্দ নগর এলাকার মৃত আবুল কাসেমের ছেলে লোকমান হোসেন (৪৫) এবং বগুড়া শহরের ঠনঠনিয়া হাজীপাড়ার মৃত জাহেদুর রহমানের ছেলে নাইমুল হাসান শান্ত (২৫)। তাদের নিকট থেকে ২ হাজার ১’শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।
 
পুলিশ সূত্রে জানাগেছে, নওগাঁ সদরের বাসিন্দা চার সহদর বোন ও বড় বোনের স্বামী বগুড়া শহরের কয়েকটি অভিজাত আবাসিক এ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে দীর্ঘ দিন যাবত ইয়াবা ব্যবসা করে আসছিল।
 
গোয়েন্দা পুলিশ জানতে পেরে আজ ভোর ৬টার দিকে প্রথমে সূত্রাপুরের কমফোর্ট হাউজিংয়ে অভিযান চালায়।সেখান থেকে শিমু ও তার স্বামী নাইমুল ইসলাম শান্তকে গ্রেফতার করে।
 
এরপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ অভিযান চালায় মিশন হাসপাতালের পাশে এ্যাবকন দেওয়ান টাওয়ারে। সেখান থেকে গ্রেফতার করা হয় মরিয়ম আক্তার নিপু ও তার ছোট বোন মনিকা কে।
 
এরপর মফিজ পাগলার মোড়ে বিকর্ণ টাওয়ারে অভিযান চালিয়ে লাবনী ও তার স্বামী লোকমান হোসেনকে গ্রেফতার করা হয়। চার বোনের কাছ থেকে পুলিশ মোট ২ হাজার ১’শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
 
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন বগুড়া গোয়েন্দা পুলিশের ওসি নূরে আলম।

এ বিভাগের অন্য খবর

Back to top button