আইটি প্রশিক্ষণ

বগুড়া জেলা প্রশাসকের সাথে বিওপিসি কার্যনির্বাহী কমিটির সাক্ষাত

জেলার আইসিটি খাতে অবদান রাখার জন্য বিওপিসি কার্যনির্বাহী কমিটির বগুড়া জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাত করেন

বুধবার, ১২ই সেপ্টেম্বর জেলা প্রশাসকের সাথে বগুড়া অনলাইন প্রফেশনালস কমিউনিটি (বিওপিসি) এর কার্যনির্বাহী কমিটির সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

এ সময় বিওপিসি’র সভাপতি, সাধারণ সম্পাদক কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে বগুড়া অনলাইন প্রফেশনালস কমিউনিটি (বিওপিসি) র উদ্দ্যেশ্যঃ বগুড়া জেলার আইসিটি খাতে অবদান, জেলা প্রশাসনের বিভিন্ন আইসিটি কর্মকান্ডে অংশগ্রহণ, নতুন প্রজন্মের মাঝে আইসিটি বিষয়ক সচেতনতা সৃষ্টি, আইসিটি খাতে কর্মসংস্থান গড়ে তোলার জন্য নতুন প্রজন্মকে দিকনির্দেশনা প্রদান, ফেসবুক এবং ইউটিউবের মাধ্যমে আইসিটি বিষয়ক কর্মশালা পরিচালনা, ফ্রিল্যান্সিং ক্ষেত্রে দক্ষতা বৃদ্ধির জন্য বুটক্যাম্প এবং ওয়ার্কশপ পরিচালনা, প্রতিবছর নূন্যতম ১০০০ নতুন ফ্রিল্যান্সার তৈরির লক্ষ্যমাত্রা গ্রহণ, প্রতি ৬ মাসে ১টি করে সারাদেশের সফল ফ্রিল্যান্সারদেরকে নিয়ে বগুড়ায় মিটাপের আয়োজন করা সহ আরো কথা জেলা প্রশাসক মহোদয়কে জানান।

জেলা প্রশাসক সকল বিষয় শোনেন এবং সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দেন। এছাড়া অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুস সামাদ কেও বগুড়া অনলাইন প্রফেশনালস কমিউনিটি (বিওপিসি) এর কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন (বিওপিসি) এর কার্যনির্বাহী কমিটি’র সভাপতি মাহমুদুর রহমান মাসুম, সহ-সভাপতি বুলবুল আহমেদ, সাধারণ সম্পাদক রিয়াজুল মাসুদ রিহাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, কোষাক্ষ্যক মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক বায়েজীদ বোস্তামী, সদস্য মোহাম্মদ রতন, রেজাউল করিম, এ,এস,এম, শামসুজ্জোহা কবীর প্রমুখ। ফেসবুক গ্রুপের লিংকঃ BOPC facebook groups

এ বিভাগের অন্য খবর

Back to top button