শিবগঞ্জ উপজেলা

বগুড়া শিবগঞ্জে দুর্বৃত্ত‌দের ছুরিকা-ঘাতে প্রবাসীর স্ত্রী আহত

বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলায় গভীর রাতে দুর্বৃত্ত‌রা সৌদি প্রবাসী আলহাজ্ব খলিলুর রহমান এর বাড়ীতে ঢুকে হামলা চালিয়ে ঐ প্রবাসীর স্ত্রী সহ পরিবারের অন্যান্য সদস্য‌দের হত্যার চেষ্টা করে।
 
জানা যায়,গত শনিবার গভীর রা‌তে বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের সৌদি প্রবাসী আলহাজ্ব খলিলুর রহমান এর বাড়ীতে গতকাল গভীর রাতে দুর্বৃত্তরা হামলা চালানোর জন্য বাড়ির প্রধান দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।
 
সে সময় বাড়ীর একটি ঘরে ঘুমিয়ে ছিলেন তার ছেলে ইসমাইল হোসেন তুষার (২২) ও আর একটি ঘরে ঘুমিয়ে ছিলেন তার বৃদ্ধ মা সুফিয়া বেগম (৮০) । তাদের দরজায় হ্যাজবল লাগিয়ে আটকিয়ে রাখে আর একটি ঘরে ঘুমিয়ে থাকা খলিলুর রহমান এর স্ত্রী মোছাঃ ছামছুন নাহার মিনি (৫৫) এর কক্ষের জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাকে এলোপাথারী ভাবে মারপিট করে ।
 
এক পর্যায়ে তার মাথায় চাকু মেরে ক্ষত-বিক্ষত করে দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায় । প‌রে আশপাশের লোকজন ছুটে আসলে তাকে ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় দেখে রাত ৪ টার দিকে পরিবারের লোকজন আহত মিনিকে বগুড়া শজিমেকে ভর্তি করে দেয়।
 
এ ব্যাপারে আলহাজ্ব খলিলুর রহমান এর বড় ভাই মোঃ ধলু মিয়া বলেন,আমার ছোট ভাইয়ের স্ত্রী প্রতিদিনের ন্যায় পুত্রদের নিয়ে ঘুমিয়ে পড়ে। হঠাৎ গভীর রাতে কে বা কাহারা তার বাড়িতে হামলা চালিয়ে বাড়ীর দরজা জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে চাকু মেরে আহত করে। এবং তার ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।
 
শিবগঞ্জ থানার ইন্স‌পেক্টর বলেন, এ ব্যাপারে আমরা অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

বিজ্ঞাপন

এ বিভাগের অন্য খবর

Back to top button