বগুড়া সদর উপজেলাবিনোদন

চিরনিদ্রায় শায়িত হলেন বগুড়ার বিশিষ্ট নৃত্য শিল্পী আব্দুর সামাদ পলাশ

বরণ্যে নৃত্যশিল্পী কে ফুলেল শ্রদ্ধা জানিয়ে দাফন

বগুড়ার বিশিষ্ট নৃত্য শিল্পী ও আমরা ক’জন শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা আব্দুর সামাদ পলাশ গত বুধবার রাত ৯টা ৪০ মিনিটে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ইন্তেকাল করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর

বিজ্ঞাপন

গত সোমবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত অবস্থায় বিকেল ৪টায় তাকে শজিমেকে ভর্তি করা হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ১ মেয়ে ও ১ ছেলেকে রেখে গেছেন।

বিজ্ঞাপন

গত বৃহস্পতিবার বাদ যোহর মরহুমের নামাজে জানাজা শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের প্রধান উপদেষ্টা লায়ন মোজাম্মেল হক, সংগঠনের অভিভাবক ও জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাহাদৎ আলম ঝুনু, মরহুমের পুত্র মাহাবুব হাসান সোহাগ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন।

এর আগে বেলা ১২টায় কেন্দ্রীয় শহীদ মিনার পৌর খোকন পার্কে শেষ যাত্রায় ফুলে ফুলে শ্রদ্ধা নিবেদন করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট, লায়ন্স ক্লাব অব বগুড়া করতোয়া, সাহিত্য জিজ্ঞাসা, বগুড়া নট্যদল, বগুড়া নাট্যগোষ্ঠী, বগুড়া পদাতিক, বাংলার মুখ, জাতীয় কবিতা পরিষদ, বাংলাদেশ মিউজিশিয়ানস ফাউন্ডেশনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। এসময় শিল্পীর সম্মানে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এ বিভাগের অন্য খবর

Back to top button