ধুনট উপজেলা

ধুনটে ৭ম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৯ম শ্রেণির ছাত্র গ্রেপ্তার

বগুড়া লাইভ: বগুড়ার ধুনটে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জুবায়ের আহমেদ জুবাইল (১৫) নামের ৯ম শ্রেণির এক স্কুলছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। আজ দুপুরে উপজেলার কান্তনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ধর্ষক জুবায়ের আহমেদ জুবাইল উপজেলার হাঁসাপোটল গ্রামের জহুরুল ইসলামের ছেলে এবং ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।

বিজ্ঞাপন

জানা গেছে, কালেরপাড়া ইউনিয়নের হাসাপোটল গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ে বিলচাপড়ী দ্বিমুখি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রীকে গত ১৮ জুন রাত ১১টায় প্রতিবেশী জহুরুল ইসলামের ছেলে জুবায়ের আহমেদ জুবাইল বাড়ি থেকে তুলে নিয়ে পাশ্ববর্তী স্থানে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ওই স্কুলছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক জুবায়ের পালিয়ে যায়। পরে ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় আজ বুধবার দুপুরে ওই স্কুলছাত্রীর ফুপা রেজাউল করিম বাদী হয়ে ধর্ষক জুবায়ের আহমেদ জুবাইলের বিরুদ্ধে ধুনট থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান. মোহাম্মদ এরফান জানান, এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়েরের পর একজনকে গ্রেফতার করা হয়েছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button