আর্জেন্টিনা দলে ইনজুরিতে ৩ খেলোয়ার

৩২ বছরের বিশ্বকাপ আক্ষেপ দূর করার মিশনে এবার জোরেশোরেই মাঠে নেমেছিল আর্জেন্টিনা। তবে, একের পর এক ইনজুরির মিছিল তাঁদের একেবারেই এলোমেলো করে দিচ্ছে। সার্জিও রোমেরো ও ম্যানুয়েল লানজিনির পর এবার ইনজুরির মিছিলে যোগ দিয়েছেন এভার বানেগা।
বিশ্বকাপে আর্জেন্টিনার মধ্যমাঠ সামলানোর দায়িত্ব বানেগার কাঁধে। অথচ, খবর এসেছে পায়ের মাংসপেশীতে ব্যথা পেয়েছেন তিনি। আর ব্যথা এতটাই তীব্র যে, রীতিমতো বিশ্বকাপ খেলার স্বপ্ন মুছে যেতে পারে তাঁর।
দলের ট্রেইনার হোর্হে দেসিও জানিয়েছেন, আপাতত বানেগাকে বিশ্রামে রাখা হয়েছে। তিনি অন্তত দুটো অনুশীলন সেশন মিস করবেন, এরপর তাঁর ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। বিশ্বকাপ শুরু হতে বাকি আর কেবল চারদিন। এর মধ্যে বানেগার ইনজুরি আর্জেন্টাইন শিবিরে দুশ্চিন্তার ভাঁজ ফেলতে যথেষ্ট।
এর একদিন আগে অনুশীলনে ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় ম্যানুয়েল লানজিনি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন। ওয়েস্ট হ্যামের এই ফুটবলারের ইনজুরির কারণে বদলি খেলোয়াড়ের নাম এখনো জানায়নি আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। বোঝাই যাচ্ছে বদলি খুঁজে পেতে যথেষ্ট বেগ পেতে হচ্ছে হোর্হে সাম্পাওলিকে। এর আগে দলের এক নম্বর গোলরক্ষক সার্জিও রোমেরোও অনুশীলনের সময় পাওয়া ইনজুরিতে বিশ্বকাপের বাইরে চলে যেতে বাধ্য হন।

বিজ্ঞাপন

এ বিভাগের অন্য খবর

Back to top button