শেরপুর উপজেলা

বগুড়ার শেরপুর মহাসড়কের শেরুয়া বটতলায় রাস্তা সোজা করণের দাবিতে মানববন্ধন

বগুড়ার শেরপুরে ঢাকা বগুড়ার মহাসড়কের শেরুয়া বটতলা পালস জেনারেল হাসপাতাল হতে ধরমোকাম (হাওয়াখানা) পর্যন্ত রাস্তা সোজা রাখার দাবিতে মানববন্ধন করেছে সর্বস্তরের জনগণ ও এলাকাবাসী। আজ রবিবার দুপুরে শেরুয়া বটতলা মহাসড়কে দাঁড়িয়ে এলাকাবাসী মানববন্ধন করে।

বিজ্ঞাপন

এ সময় মানবন্ধনে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই জেলা কমিটির সভাপতি রোটারিয়ান মোস্তাফিজুর রহমান, শাহবন্দেগী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব রিয়াজ উদ্দিন, শাহবন্দেগী ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার সাইদার রহমান সাকিব, আব্দুল মোতালেব ভূঁইয়া, বদিউর রহমান, আঃ সামাদ, মহুবর রহমান, ফারুক হোসেন প্রমুখ।

মানববন্ধনকারীরা জানান, রাস্তাটি বাঁকা হওয়ার ফলে শেরুয়া বটতলা এলাকায় অহরহ সড়ক দুর্ঘটনা ঘটছে। দুর্ঘটনার কারনে এলাকাবাসী দির্ঘদিন যাবত সড়ক ও জনপথ কর্তৃপক্ষের নিকট রাস্তা সোজা করনের দাবি জানিয়ে আসলেও কোন কর্নপাত করেননি। গত ২২ এপ্রিল ট্রাকের চাপায় শিশুর হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

এলাকাবাসী জানান, মহাসড়কটি ফোরলেনের জন্য উন্নীত করা হলেও রাস্তাটি বাঁকা থেকে যাচ্ছে যা কোন অবস্থাতেই কাম্য নয়। তাই রাস্তাটি সোজা করনের দাবি জানিয়েছেন সর্বস্তরের জনগন ও এলাকাবাসী। দেশের সব জায়গায় ফোরলেন রাস্তার বাঁক সোজা করা হলেও এখানে রাস্তাটি আরো বাঁকা করা হচ্ছে। ফলে এখানে আরো বেশি সড়ক দুর্ঘটনার ঘঁনার পাশাপাশি প্রানহানীর শংকা দেখা দেবে।

_এবিএন/শহিদুল ইসলাম শাওন

এ বিভাগের অন্য খবর

Back to top button