গাবতলী উপজেলা

বগুড়ার চেলোপাড়া-চন্দনবাইশা ২৫ কিলোমিটার সড়ক চলাচলের অযোগ্য হয়ে পড়েছে

বগুড়ার চেলোপাড়া-চন্দনবাইশা ২৫ কিলোমিটার সড়ক দীর্ঘদিন সংস্কার না করায় চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। কার্পেটিং উঠে বিভিন্ন স্থানে ছোট বড় অসংখ্য গর্তের সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টি হলেই ওই পথে চলাচল কষ্টকর হয়ে পড়ে। ভুক্তভোগীরা ঈদের আগেই গুরুত্বপূর্ণ সড়কটি সংস্কারের দাবি জানিয়েছেন।

বিজ্ঞাপন

বগুড়া সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আশরাফুজ্জামান বলেন, এ সড়কের নেপালতলি পর্যন্ত ৭ কিলোমিটার সংস্কার করা হয়েছে। অর্থ বরাদ্দ পেলে ঈদের পর পুরোটা সংস্কার করা হবে।

বিজ্ঞাপন

বগুড়া সদর উপজেলা প্রকৌশলী মোমিনুল ইসলাম জানান, বগুড়া থেকে চন্দনবাইশা সড়ক ২৫ কিলোমিটার। সড়কটি সড়ক ও জনপথ বিভাগ ছাড়াও গাবতলী ও সারিয়াকান্দি উপজেলার। ইতোমধ্যে ভাঙা অংশে কাজ শুরু হয়েছে। শহরের চেলোপাড়া থেকে দ্বিতীয় বাইপাস পর্যন্ত প্রায় আড়াই কিলোমিটার সড়ক সংস্কারে প্রায় ৮৯ লাখ টাকা ব্যয় ধরা হয়েছে। এ কাজের অনুমোদন মিলেছে। এছাড়া দ্বিতীয় বাইপাস থেকে আদ্দিরগোলা পর্যন্ত প্রায় সাড়ে ৩ কিলোমিটার রাস্তা সংস্কার কাজ শুরু হয়েছে। ঈদের আগেই ব্যস্ততম এই সড়কটির আংশিক মেরামত করা হচ্ছে। এই সাড়ে তিন কিলোমিটার রাস্তাটির জন্য বরাদ্দ হয়েছে ১ কোটি ৪ লাখ টাকা।

সুত্রঃ বাংলা ট্রিবিউন

এ বিভাগের অন্য খবর

Back to top button