জাতীয়

ঈদে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু আগামীকাল থেকে, ট্রেনের টিকেট ১ জুন

রাফিনুর (বগুড়া লাইভ): আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আগামী ৩০ মে বুধবার থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে। এদিন থেকে উত্তরাঞ্চল ও দক্ষিণাঞ্চলের বিভিন্ন রুটের বাসের টিকিট কেনা যাবে। আর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে ১ জুন।
বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সোহেল তালুকদার বলেন, ৩০ মে সকাল থেকে সব বাসের অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিভিন্ন পরিবহনের কাউন্টার থেকে টিকিট বিক্রি হবে। যতক্ষণ পর্যন্ত টিকিট থাকবে, ততক্ষণ বিক্রি চলবে। বাস কোম্পানির ম্যানেজাররা জানিয়েছেন, ভোর ৬টা থেকে টিকিট বিক্রি শুরু হবে। রাজধানীর মহাখালী, শ্যামলী, কল্যাণপুর ও গাবতলী থেকে মূলত অগ্রিম টিকিট দেওয়া হবে।

বিজ্ঞাপন

চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১৬ জুন বাংলাদেশে ঈদুল ফিতর উদযাপন হতে পারে । বিভিন্ন স্থানে সড়কের খানাখন্দক থাকলেও ৮ জুনের মধ্যে সেগুলো মেরামতের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আশা করছেন, ঈদে বাসযাত্রা স্বস্তিদায়কই হবে।

বিজ্ঞাপন

এদিকে ঈদে ট্রেনের আগাম টিকিট বিক্রি ১ জুন থেকে বিক্রি শুরু হচ্ছে, যা চলবে ৬ জুন পর্যন্ত। টিকিট দেওয়া হবে ঢাকা ও চট্টগ্রাম স্টেশন থেকে। ১ জুন দেওয়া হবে ১০ জুনের টিকিট। ২ জুন ১১ জুনের টিকিট, ৩ জুন ১২ জুনের, ৪ জুন ১৩ জুনের, ৫ জুন ১৪ জুনের এবং ৬ জুন দেওয়া হবে ১৫ জুনের অগ্রীম টিকিট। ফিরতি ট্রেনের টিকিট ছাড়া হবে ১০ জুন থেকে।

এ বিভাগের অন্য খবর

Back to top button