শাজাহানপুর উপজেলা

বগুড়ার শাজাহানপুরে ট্রাকের ধাক্কায় লেগুনার ৫ জন যাত্রী নিহত

শাজাহানপুর বগুড়া: বগুড়ার শাজাহানপুরের পারতেখুর এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে ট্রাকের ধাক্কায় লেগুনার পাঁচ যাত্রী নিহত হয়েছেন।  এসময় আহত হয়েছেন সাতজন। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বুধবার (২৩ মে) সকাল সোয়া ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন-বগুড়া সদরের কুকরুল গ্রামের বেসরকারি সংস্থা টিএমএসএসের অডিট অফিসার আরিফুল ইসলাম সুমন (২৮), নন্দীগ্রাম উপজেলার নিমগ্রাম পূর্বপাড়ার মোখলেসুর রহমান (৫২), একই উপজেলার চাকলমা গ্রামের রমজান আলী (৬০), শাজাহানপুর উপজেলার খাদাস পশ্চিমপাড়ার  ব্যবসায়ী আনোয়ার হোসেন (৫০) ও শেরপুরের ফিকিন্দা গ্রামের ফারুক হোসেন (৩০)।

বগুড়ার শাকপালা ছেড়ে আসা নন্দীগ্রামগামী একটি যাত্রীবোঝাই লেগুনা (হিউম্যান হল্যার)  বুধবার সকাল ৯টা ১০ মিনিটে শাজাহানপুরের পারতেখুর এলাকায় মহাসড়কে পৌঁছে। এসময় নন্দীগ্রাম থেকে আসা একটি খালি ট্রাকের  চালক নিয়ন্ত্রণ হারালে সামনে থেকে লেগুনাকে ধাক্কা দেয়। এতে লেগুনার হেলপার আল-আমিনসহ ১২ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পাঁচজন জন মারা যান। আহতরা চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button