বিনোদন

রোহিঙ্গাদের অবস্থা দেখতে কক্সবাজারে এসেছে প্রিয়াঙ্কা চোপড়া

বিশেষ প্রতিবেদন: ঝটিকা সফরে বাংলাদেশে এসেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে তিনি কক্সবাজারে অবস্থান করছেন। রোহিঙ্গাদের অবস্থা দেখতে সেখানে গিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সোমবার দুপুর ১টা ৩০ মিনিটে কক্সবাজার পৌঁছান প্রিয়াঙ্কা চোপড়া। সেখান থেকে রয়েল টিউলিপ হোটেলে উঠেছেন তিনি। আজ বিকেল ৪টায় টেকনাফের শাপলাপুর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যাবেন। আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় ল্যাদা ও দুপুর ১২টায় উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন তিনি।’

জাতিসংঘের শিশু তহবিল (ইউনিসেফ) এর শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা চোপড়া। এ প্রতিষ্ঠানের আমন্ত্রণে রোহিঙ্গা শিবির পরিদর্শন এসেছেন এই অভিনেত্রী।

রোববার রাতে প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যান পেজ তার বাংলাদেশ সফরের কথাটি প্রথম জানায়। কিন্তু তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এ বিষয়ে কোনো তথ্য ছিল না। সোমবার সকালে প্রিয়াঙ্কা চোপড়া তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানান।

গত ১৯ মে ব্রিটিশ রাজপরিবারের আমন্ত্রণে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের ‘রয়েল বিয়ে’তে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সোমবার সকালে ঢাকায় আসেন প্রিয়াঙ্কা।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন