উপজেলাকাহালু উপজেলা

কাহালুতে হাজারো ভক্ত ও শ্রোতাকে মাতিয়ে গেলেন চিত্র নায়ক আমিন খান

কাহালু মার্সেল শো-রুম সাফা ট্রেডার্স উদ্বোধন

মোঃ ফাহিম আহম্মেদ রিয়াদ (বগুড়া লাইভ): “ভেজাল মুক্ত খাদ্যের দেশ, হবেই মোদের বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার কাহালুতে মার্সেল কাহালু শাখার আয়োজনে ‘নিরাপদ খাদ্য চাই’ আন্দোলনকে সমৃদ্ধ ও শিক্ষার্থীদের সচেতন করার লক্ষ্যে কাহালু উচ্চ বিদ্যালয় মাঠে এক সাংষ্কৃতিক অনুষ্ঠান ও কাহালু মার্সেল সাফা ট্রেডার্স উদ্বোধন করলেন জনপ্রিয় চিত্র নায়ক ও মার্সেলের ব্রান্ড এমবাসেডর আমিন খান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নাচ গান কৌতুক সহ বিভিন্ন সাংষ্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি অতিবাহিত হয়। কাহালু মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কামাল উদ্দিন কবিরাজের সভাপতিত্ত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্র নায়ক আমিন খান। এছাড়া উপস্থিত ছিলেন কাহালু পৌর মেয়র হেলাল উদ্দিন কবিরাজ, কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) সওকত কবির সহ অন্যান্যরা। হাজারো দর্শক শ্রোতা ও ভক্তদের উপস্থিতিতে কাহালু মডেল উচ্চ বিদ্যালয় এবং কাহালু তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে মার্সেলের সৌজন্যে পুরষ্কার বিতরণ করেন উক্ত অনুষ্ঠানের প্রধান অতিধি নায়ক আমিন খান। তাকে দেখার জন্য কাহালু মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ছিল জনসাধারণের উপচে পড়া ভীর।

মোহ মোহ করতালি এবং বিভিন্ন অভিনয়ের মাধ্যমে কাহালুতে দর্শকদের মাতিয়ে গেলেন চিত্র নায়ক আমিন খান। এছাড়াও কাহালু থেকে প্রকাশিত সর্ব প্রথম শিশু-কিশোর পত্রিকা মাসিক ‘কিশোর কথা’ এর আনুষ্ঠানিক ভাবে মোড়ক উন্মোচন করেন চিত্র নায়ক আমিন খান।

এ বিভাগের অন্য খবর

Back to top button