খেলাধুলা

‘প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে’র শিরোপা ঘরে তুললো বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ

জাতীয় স্কুল ক্রিকেটে সেরা বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ

রোববার (১৩ মে) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে সুনামগঞ্জের সরকারী জুবিলি হাই স্কুলকে ৬ উইকেটে উড়িয়ে দিয়েছে জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীমের শহরের স্কুলটি।

বিজ্ঞাপন

এদিন টস হেরে প্রথমে ব্যাট করে ৩২ দশমিক ৪ ওভারে মাত্র ৯০ রানে অলআউট হয় সরকারী জুবিলি হাই স্কুল। দলের পক্ষে সর্বোচ্চ ১৫ রান করেন এস আই তামিম। এছাড়া ওপেনার জুয়েব মামুনের ব্যাট থেকে আসে ১৩ রান। পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের পক্ষে রাকিবুল ইসলাম সজিব ১৮ রানে ৩ উইকেট নেন। এছাড়া আরাফাত ইসলাম ২০ রানে নেন ৩ উইকেট।

জবাবে ৯১ রানের লক্ষ্যে ৩২ ওভার ও ৬ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ। ১৮ রানের মূল্যবান অনবদ্য ইনিংস খেলেন দলের অধিনায়ক সজিব। ম্যাচ সেরার পুরস্কার জয় করেন এ অলরাউন্ডার। এছাড়া রেদওয়ান ১৩, মাহফুজ ১২ ও খালেদ মাহমুদ অপরাজিত ১২ রান দলের জয়ে অবদান রাখেন।

ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিলেট বিভাগীয় কমিশনার ডক্টর মোসাম্মাত নাজমানারা খানম, বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র পরিচালক হানিফ ভূইয়া ও প্রাইম ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান।

এ বিভাগের অন্য খবর

Back to top button