Uncategorized

টিএমএসএস নার্সিং কলেজের উদ্যোগে আন্তর্জাতিক নার্সেস দিবস উদযাপিত

টিএমএসএস নার্সিং কলেজের উদ্যোগে গতকাল শনিবার টিএমএসএস ফাউন্ডেশন অফিস ঠেঙ্গামারা বগুড়ায় আন্তর্জাতিক নার্সেস দিবস উদযাপিত হয়।

বিজ্ঞাপন

দিবসটি উপলক্ষে টিএমএসএস নার্সিং কলেজ (টিএনসি) এর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুগ্ম সচিব,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় ও বিভাগীয় পরিচালক,পরিবার পরিকল্পনা,রাজশাহী ও রংপুর বিভাগ মলয় কুমার রায়। টিএমএসএস কেন্দ্রিয় অডিটোরিয়ামে টিএমএসএস নাসিং কলেজ, মেডিকেল কলেজ ও হাসপাতালের আয়োজনে অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

টিএমএসএস নার্সিং কলেজের অধ্যক্ষ রাবেয়া বেগম এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস স্বাস্ব্য সেক্টরের রেক্টর অধ্যাপক ডাঃ মতলুব আহমেদ, নির্বাহী উপদেষ্ঠা অধ্যাপক ডা. মওদুদ হোসেন আলমগীর পাভেল, পরিচালক অধ্যাপক ডাঃ রাগীব আহসান,পরামর্শক খোরশেদ আলম,টিএমএসএস পরিচালনা পর্ষদের সহঃসদস্য সচিব মিনতি আখতার বানু প্রমুখ।অনুষ্ঠানে প্রথম বর্ষের শিক্ষার্থীদের ক্যাপ পরিধান ও ব্যাচ পড়ানো এবং শপথ পাঠ করানো হয়। এছাড়াও শ্রেষ্ঠ শিক্ষার্থী ও নার্সদের পুরস্কার ও ক্রেষ্ট প্রদান করা হয়। দিবসটি উপলক্ষে সকাল ৮টায় টিএনসি‘র ছাত্র-ছাত্রী,শিক্ষক,কর্মকর্তা,কর্মচারীদের অংশ গ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

এ বিভাগের অন্য খবর

Back to top button