গাবতলী উপজেলা

বগুড়ার গাবতলীতে প্রেমিকাকে না পেয়ে প্রেমিকার বাবাকে হত্যা

মশিউর রহমান (গাবতলী): বগুড়ার গাবতলী থানার পেড়িরহাটে এক মাদ্রাসা ছাত্রিকে বিয়ে দিতে রাজি না হওয়ায় তার বাবা ব্যাবসায়ী ছায়েদ আলী (৪০) কে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রেমিকসহ তার সহযোগীরা ৷

বিজ্ঞাপন

পেড়িরহাট পুর্বপাড়ায় নিজস্ব বাড়িতে ঘটনাটি ঘটে শনিবার রাত ৮ টায় ৷
এ ঘটনায় পুলিশ রনি আহম্মেদ (২০) নামক এক যুবককে গ্রেফতার করেছে ৷ পুলিশ জানায় তার নেতৃত্বেই ঘটনাটি ঘটিয়েছে তার সহযোগীরা ৷

গাবতলি থানা পুলিশ জানায়, উপজেলার মহিষাবান ইউনিয়নের পেরীরহাট পুর্বপাড়া গ্রামের মৃত মদন আলীর ছেলে ছায়েদ আলী ব্যবসা করতেন। তার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসায় দশম শ্রেণির ছাত্রী।

তাকে কিছুদিন যাবৎ পার্শ্ববর্তী উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে রনি (২০) উত্বক্ত করে আসছিলো। রনি সম্প্রতি তাকে বিয়ের প্রস্তাব দিলে ছায়েদ আলী তা প্রত্যাখ্যান করেন। এতে রনি ক্ষুব্ধ হয়।

শনিবার রাত ৮টার দিকে রনি ৪-৫ জন সঙ্গি নিয়ে ছায়েদ আলীর বাড়িতে যায়। রনি তার সঙ্গে ওই মেয়েকে বিয়ে দিতে চাপ সৃষ্টি করে। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে ছায়েদ আলীর উপর হামলা ও ছুরিকাঘাত করে রনি ও তার সহযোগীরা।

গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যেই তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে রনিকে গ্রেফতার করে।

এ বিভাগের অন্য খবর

Back to top button