বগুড়া সদর উপজেলা

বগুড়ায় সড়ক দূর্ঘটনায় ২ (দুই) জন নিহত

বগুড়া সদর: বগুড়া পৃথক সড়ক দূর্ঘটনায় বাঘোপাড়া ও ধুনটে মর্মান্তিক ভাবে সাইকেল আরোহী সহ এক ভ্যান চালক নিহত হয়েছে।
বৃহস্পতিবার সকালে ধুনট উপজেলার ধুনট-ঢেকুরিয়া সড়কের মাধবডাঙ্গা গ্রামের মোড়ে প্রথম এবং বেলা ২টার দিকে ঢাকা-বগুড়া-রংপুর মহাসড়কের বাঘোপাড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এবং ২ জন নিহত হন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন বগুড়া সদরের বাঘোপাড়া উত্তরপাড়া এলাকার মৃত ওয়াজেদ আলীর পুত্র ভ্যান চালক জিল্লার রহমান(৫৫) এবং ধুনটের ভান্ডারবাড়ী ইউনিয়নের পুকুরিয়া গ্রামের আব্দুস সোবহানের পুত্র গার্মেন্টস কর্মী ওমর ফারুক (৩৫)।

বিজ্ঞাপন

জানা যায় বৃহস্পতিবার বেলা ২টার দিকে অটোভ্যান চালক জিল্লার তার ভ্যান নিয়ে মাল নেয়ার জন্য শহরের দিকে আসছিলেন। এসময় বিপরীতমুখী রংপুরগামী একটি খালি ট্রাক বাঘোপাড়া এলাকায় অটোভ্যানটিকে ধাক্কা দিয়ে পালিযে যায় । এতে ভ্যান চালক জিল্লার ঘটনাস্থলেই মারা যায় ।

অপরদিকে বৃহস্পতিবার বেলা আনুমানিক ১১টার দিকে উপজেলা ধুনট-ঢেকুরিয়া সড়কের মাধবডাঙ্গা গ্রামের মোড়ে গ্রামের্ন্টস কর্মী ওমর ফারুক তার স্ত্রী শাপলা বেগম (২৬) ও মেয়ে নুপুর খাতুন(৭)কে নিয়ে ব্যাক্তিগত মোটর সাইকেলযোগে নিকট আত্বিয় বাড়ীতে দাওয়াত খেতে যাচ্ছিলেন। উল্লেখিত সময়ে তাদের মোটর সাইকেলটি মাধবডাঙ্গা মোড়ে পৌছলে বিপরিত মুখী একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে । এতে পড়ে গিয়ে ওমর আলী নিহত হন।

এসময় তার সঙ্গে থাকা স্ত্রী কণ্যা আহত হয় । পুলিশ ট্রাকটিকে পরিত্যক্ত অবস্থায আটক করে কিন্তু এর চালক হেলাপার পালিয়ে গেছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button