বিনোদন

বগুড়ার মেয়ে সাবা এবার গায়িকা থেকে নায়িকা

বিনোদন:  বয়স তখন মাত্র তিন বছর। ছোট্ট মেয়েটিকে বাবা-মা একটি হারমোনিয়াম কিনে দিলেন। তখন থেকেই গান শেখা শুরু। তার নাম সাবরিনা হক সাবা। এই মেয়েটি যখন প্রথম শ্রেণীর শিক্ষার্থী তখন তাকে ভর্তি করিয়ে দেওয়া হল বাংলাদেশ শিশু একাডেমিতে। তবে শুধু গান শিখতে পাঠিয়ে দিয়েই তার মা থামলেন না। মায়ের চাওয়া মেয়ে হবে অলরাউন্ডার। তাকে গানের পাশাপাশি তালিম দেওয়ানো হল অভিনয়, নাচ, উপস্থাপনা ও আবৃত্তিতে। এরপর শিশু একাডেমিতে তিন বছরের একটা গানের কোর্স সম্পন্ন করল সে।

বিজ্ঞাপন
সাবরিনা সাবা

এই মেয়েটি জাতীয় শিশু-কিশোর প্রতিযোগিতা নতুন কুঁড়ি ২০০৩-এ নজরুল সংগীত বিভাগে তৃতীয় স্থান অর্জন করে। এরপর তিনি অংশ নেন এনটিভির মার্কস অলরাউন্ডার প্রতিযোগিতায়। এবারও এলো সাফল্য। ৪র্থ স্থান অর্জন করেন তিনি । এছাড়া তিনি জিতেছেন শাপলা কুঁড়ি ও পদ্ম কুঁড়িসহ আরও অনেক পুরস্কার।

ফিল্মের একটি দৃশ্যে সাবা ও বাপ্পিরাজ

এনটিভিতে শিশুতোষ নাটকে সাবা অভিনয় করেছিলেন ছোটবেলায়। তবে গায়িকা হিসেবে স্বীকৃতি পাওয়ার পরে এই প্রথম তিনি অভিনয় করলেন। শর্ট ফিল্ম ‘ভুলে মিসটেক’ এ অভিনয় করেছেন সাবরিনা সাবা। তার সহশিল্পী হিসেব রয়েছেন অভিনেতা বাপ্পি রাজ। মজার ব্যাপার হচ্ছে, এই শর্ট ফিল্মের স্ক্রিপ্ট লেখা ও পরিচালনা তারই করা।

বসুন্ধরা আবাসিক ও গুলশান নিকেতনের বিভিন্ন শুটিং স্পটে এই শর্ট ফিল্মের শুটিং হয়েছে।

সাবরিনা হক সাবা পরিচিতি :
বাবা : সানাউল হক।
মা : রোকসানা।
বোন : সাকি। ভিকারুন নিসা স্কুল এন্ড কলেজে নবম শ্রেনীতে পড়ে।
জন্ম : ৭ নভেম্ববর ১৯৯৬।
জন্মস্থান : বগুড়া।
প্রিয় শিল্পী : রুনা লায়লা। বিদেশি শিল্পী : কেটি পেরি।
পোশাকের ক্ষেত্রে পছন্দ করেন : ইয়োলো, সাদা কালোর পোশাক
প্রিয় রং : নেভি ব্লু
পছন্দের খাবার: চিকেন বিরিয়ানি, পিজা, সিঙ্গারা।
প্রিয় নায়ক : সালমান শাহ।

এ বিভাগের অন্য খবর

Back to top button