ধুনট উপজেলা

ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের সোনাহাটা বাজার এলাকায় পানি নিস্কাশনের ব্যাবস্থা না থাকায় জনদূর্ভোগ

শিশির মন্ডল (ধুনট,বগুড়া) : বগুড়া ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের সোনাহাটা বাজার এলাকায় পানি নিস্কাশনের ব্যাবস্থা না থাকায় যান চলাচল ও জনদূর্ভোগে পড়েছে সাধারন মানুষ। সামান্য বৃষ্টির পানিতে যেমন হাটুপানিতে চলাচল করছে সাধারন মানুষ তেমনি দুর্ঘটনায় পড়ছে অনেকে। সোনাহাটা বাজারের কাঁকন ইন্টার ন্যাশনাল এর স্বত্বাধিকারী শাহাদাৎ হোসেন বলেন, সামান্য বৃষ্টিতে রাস্তায় পানি জমে থাকায় দোকানে গ্রহকের আসতে অসস্তি প্রকাশ করে।

বিজ্ঞাপন

দোকানের বেচাকেনা অনেকাংশে কমে যায়। এ এলাকা অন্যান্য এলাকার মতই অনেকটাই উন্নত। সড়ক যোগাযোগ ব্যাবস্থায় পানি নিস্কাশনের ব্যাবস্থা হলে জনদূর্ভোগ অনেকাংশে কমে যাবে। অন্যদিকে বাজার এলাকার ব্যাস্ততম সড়কে চলাচলরত গাড়ী চালকরা বলেন সোনাহাটা বাজারের কৃষি ব্যাংকের সামনে পানি জমে থাকায় প্রায়ই দুর্ঘটনায় পড়তে হচ্ছে। এলাকার সাধারন পথ যাত্রীরা মনে করেন সরকার বা স্থানীয় সড়ক উন্নয়ন সংশ্লিষ্ট কর্মকর্তাগন যদি সোনাহাটা বাজারের মুল সড়কের পানি নিস্কাশনের ব্যাবস্থা করে তাহলে সড়ক দুর্ঘটনা ও জনদুর্ভোগ অনেকাংশে রোধ করা সম্ভব।

সোনাহাটা বাজারের পানি নিস্কাশনের ব্যাবস্থা করা এখন স্থানীয় এলাকার স্বপ্ন ও দাবী। কবে এ দাবি বা স্বপ্ন পুরণ হবে তারই অপেক্ষায় সাধারন মানুষ, দোকান মালিক, গাড়ি চালকগন।

এ বিভাগের অন্য খবর

Back to top button