বগুড়া সদর উপজেলা

বগুড়ায় মাদকবিরোধী শপথ নিলেন সাড়ে তিন হাজার নারী-পুরুষ

সাইফুল্লাহ মানসুর ( বগুড়া লাইভ): গতকাল বৃহস্পতিবার বেলা ১১:৩০ টায় শহরের পৌর শহীদ খোকন পার্ক এ সাড়ে তিন হাজার নারী পুরুষ মাদকবিরোধী শপথ নিয়েছেন।

বিজ্ঞাপন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মো: জামাল উদ্দীন আহমেদ, জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এই শপথ বাক্য পাঠ করান।

বিজ্ঞাপন

জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে তিনি বগুড়াকে মাদকমুক্ত জেলা গঠনে সংশ্লিষ্ট প্রশাসনের কঠোর অবস্থানে কাজ করার আহবান জানান।

এসময় তিনি আরও বলেন, যারা মাদক গ্রহণ করে তারা মানুষ থাকে না তারা পশুতে রুপান্তর হয়। এর জন্য তারা সব ধরনের কাজ করতে পারে। পরিসংখ্যানে দেখা যায় ৩’শ-এর বেশি মা-বাবাকে মাদকাসক্তরা খুন করেছে। জেল খানায় বেশির ভাগ মানুষই মাদকাসক্ত।

একই সাথে যদি পুলিশ কিংবা প্রশাসনের যদি কেউ এ কাজের সাথে সম্পৃক্ত বা সহযোগিতায় থাকে তাদেরকেউ ছাড় দেয়া হবেনা বলে হুঁশিয়ার করেন।

এ সময় আরও বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, সরকারী আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: শাজাহান আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ডা: মকবুল হোসেন সহ আরও অনেকেই।

এ বিভাগের অন্য খবর

Back to top button