বগুড়া সদর উপজেলা

ব্যাটারিচালিত রিক্সা বন্ধের দাবিতে মানববন্ধন

বগুড়া লাইভ: বগুড়া শহরে ব্যাটারিচালিত রিক্সা বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। একই সাথে রিক্সার কারণে দুর্ঘটনায় শিশু শিক্ষার্থী প্রাপ্তি অকালে নিহত হওয়ার ঘটনায় বিচার দাবি করা হয়েছে মানববন্ধনে।

বিজ্ঞাপন

আজ বগুড়া শহরের মাটিডালী-বনানী সড়কের সুবিল এলাকায় মহিলা কলেজের সামনে এ কর্মসূচি পালন করে সুবিল সেবা সংস্থা। এতে ঐ এলাকার সুবিল উচ্চ বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভান্ডারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়।

এসময় উপস্থিত ছিলেন সুবিল সেবা সংস্থার প্রধান উপদেষ্ঠা আল-রাজী জুয়েল, সভাপতি নজরুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক তাজমিলুর রহমান তমাল, উপদেষ্ঠা নিশান মন্ডল, আলহাজ্ব মোকলেছুর রহমান, অরুণ চৌধুরী, রাইজিং ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন ইসলাম, প্রগ্রেস গ্রুপের চেয়ারম্যান রোটারিয়ান মোস্তাফিজার রহমান, সহ ভান্ডারী ও সুবিল স্কুলের প্রধান শিক্ষক, শিক্ষকবৃন্দ, ছাত্রছাত্রী, সুবিল সংস্থার সদস্য ও বৃন্দবনপাড়া এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার ১৯ এপ্রিল সকালে বগুড়া শহরের কামারগাড়ি রেল ঘুমটির কাছে স্টেশন রোডে একটি অটোরিক্সা উল্টে যায়। এ সময় ওই রিক্সার চাকার লোহার গোল এক্সেল রিক্সা যাত্রী শিশু প্রাপ্তির মাথার পিছনে ঢুকে যায়। এতে মগজ বের হওয়াসহ প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই শিশুটির করুণ মৃত্যু ঘটে। এ সময় শিশুটি তার মায়ের কোলে বসে ওই রিক্সায় চেপে তিনমাথায় নিজ বাড়িতে ফিরছিল। সে ইউনিক স্কুলে প্রথম শ্রেণিতে পড়তো।

এ বিভাগের অন্য খবর

Back to top button