শেরপুর উপজেলা

বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় হাত হারালো শিশু সূমি

বগুড়া লাইভ:  বগুড়ার শেরপুরে এক ট্রাক চালকের অবহেলার কারনে সূমি নামের ৮ বছরের এক শিশু এখন হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করছে । ইতি মধ্যই দূর্ঘটনায় তার একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে গতকাল সকালে শেরপুর উপজেলার ফুলতলা এলাকায় ।

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

জানা গেছে , শেরপুর উপজেলার ফুলতলা এলাকার হত দরিদ্র দুলালের মেয়ে সূমি গতকাল সকালে তার বাড়ীর সামনের শেরপুর –নন্দীগ্রাম আঞ্চলিক সড়কে দাড়িয়ে ছিল । এর এক পর্যায়ে সে রাস্তা পারাপারের চেষ্টা করে । এ সময় একটি বেপরোয়া গতীর ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় ।  ট্রাকের  ধাক্কায় শিশু সূমি মারাত্বক ভাবে আহত হয় । পরে রক্তাক্ত সূমিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রথমেই তার বাঁ হাতটি শরীর থেকে বাদ দেয়া হয় । পরে তার অন্য হাত সব তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক অস্ত্রপ্রচার করা হয় । চিকিৎসাধিন সূমির অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

বিশেষ ভাবে উল্লেখ্য, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন শিশু সূমির হতদরিদ্র পরিবারের পক্ষে সূমির  চিকিৎসা খরচ বহন করার মত কোন সামর্থ নাই ।

সংবাদসূত্র/ ছবি  –  এফএনএস নিউজ

এ বিভাগের অন্য খবর

Back to top button