বিনোদন

বগুড়া থিয়েটারের নাট্য কর্মি সঞ্চিতার বাড়ছে ব্যস্ততা

বগুড়া লাইভ: বগুড়া থিয়েটারের নাট্য কর্মি সঞ্চিতা রাণী দত্ত অনেক বাধা পেরিয়ে নিজ মেধায় নিজেকে যোগ্য প্রমাণিত করে “লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ – ২০১৭” এ ২য় রানার্স আপ হয়েছেন।

ব্যস্ততা বাড়ছে মডেল-অভিনেত্রী সঞ্চিতা দত্তের। বর্তমানে দীপ্ত টিভিতে সপ্তাহে ছয়দিন প্রচারিত হচ্ছে তার অভিনীত নাটক সন্দেহ ভাইরাস। কদিন আগেই এনটিভিতে প্রচারিত হলো সঞ্চিতা অভিনীত নাটক অসম। এর মধ্যেই কাজ করেছেন ভিশন ফ্যানের বিলবোর্ডে। হাতে আছে আরও বেশ কয়েকটি কাজ। বড় পর্দায় অভিষেকেরও হয়তো খুব একটা দেরি নেই। আর শিগগিরই দেখা যেতে পারে বিগ বাজেটের কোনো মিউজিক ভিডিওতে। একটি টেলিভিশন চ্যানেলের আসন্ন ঈদ অনুষ্ঠানমালায়ও দর্শকদের জন্য চমক নিয়ে হাজির হবেন সঞ্চিতা।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা দিয়ে দর্শকদের নজর কাড়েন ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার এই লাস্যময়ী তরুণী।

গত ৯ মার্চ এনটিভিতে প্রচারিত হয় জয়ন্ত রোজারিও পরিচালিত নাটক অসম। এতে সঞ্চিতা ছাড়াও অভিনয় করেন বাপ্পা, সুজানা প্রমুখ।

দীপ্ত টিভিতে প্রচারের শুরু থেকেই জনপ্রিয়তা পেয়েছে সঞ্চিতা অভিনীত নাটক সন্দেহ ভাইরাস। আকাশ রঞ্জনের পরিচালনায় এ নাটকে সঞ্চিতার সহশিল্পী হিসেবে আছেন সুজাত শিমুল, আ খ ম হাসান, ফজলুর রহমান বাবু, চিত্রলেখা গুহের মতো বরেণ্য শিল্পীরা। শুক্রবার বাদে সপ্তাহের বাকি ছয়দিন সন্ধ্যা সাড়ে ৬টা ও রাত ৯টায় প্রচারিত হচ্ছে নাটকটি।

উল্লেখ্য মিস ওয়ার্ল্ড বাংলাদেশ – ২০১৭ প্রতিযোগিতায়, ‘বিউটিফুল হেয়ার এওয়ার্ড’ লাভ ও করেছেন তিনি।  এছাড়া সঞ্চিতা প্রতিবন্ধী শিশুদের জন্য কাজ করে যাচ্ছেন নিয়মিত।

সম্পর্কিত পোস্ট

Back to top button