বগুড়া সদর উপজেলা

মাসব্যাপী বগুড়া আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৮ ইং উদ্বোধন

রাফিনুর – বগুড়া সদর : ২৫ ফেব্রুয়ারি রবিবার রাতে ১১ তম বগুড়া আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে।

বিজ্ঞাপন

মাসব্যাপী এ মেলার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিরুল ইসলাম। বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের আয়োজনে ও সার্বিক সহযোগীতায় থাকছে বেনারসী গ্লোবাল ইভেন্টস লিমিটেড।

শহরের খান্দার এলাকার বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দীন স্টেডিয়ামে বগুড়া চেম্বার অব কমার্সের সভাপতি মাছুদার রহমান মিলনের সভাপতিত্বে ১১ তম আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিরুল ইসলাম । এর আগে তিনি ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে মাসব্যাপী মেলার উদ্বোধন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিল, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দীন, বেনারসী গ্লোবাল ইভেন্ট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল মান্নান, এ্যাড: মকবুল হোসেন মকুল, চেম্বার অব কমার্সের সহ সভাপতি এম আর জুয়েল, মাহফুজুল ইসলাম রাজ সহ প্রমুখ।

উল্লেখ্য , এবারের মেলার উদ্বোধনী আয়োজনে প্রধান অতিথি হিসাবে বগুড়ার জেলা প্রশাসক ও বগুড়ার পুলিশ সুপার উপস্থিত না থাকায় উদ্বোধনী আয়োজনে বেশ কিছুটা সংকীর্ণতা অনুভব করেছেন আয়োজক ও উপস্থিত দর্শনার্থীবৃন্দ ।

ছবিঃ এফএনএস

এ বিভাগের অন্য খবর

Back to top button