আমাদের কথা

প্রযুক্তি নির্ভর বিশ্বের সাথে তাল মেলানো সময়ের দাবি। এই দাবির চাহিদা মেটাতে হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে চলেছে প্রযুক্তি নির্ভর বগুড়া লাইভ নিউজ। বগুড়া বাংলাদেশের উত্তরবঙ্গের একটি শিল্প ও বাণিজ্যিক শহর এবং উত্তরবঙ্গের প্রবেশদ্বার কেন্দ্র করে বিভিন্ন মুখি বিশাল তথ্য ভান্ডার নিয়ে আমাদের ওয়েবসাইট বগুড়া লাইভ (www.BoguraLive.com) আপনার প্রয়োজনীয় তথ্য সেবা দিতে ২৪ ঘন্টা (Round the clock) নিয়োজিত আছে।

নিমিষেই প্রয়োজনীয় তথ্য জেনে ত্বরিত সিদ্ধান্ত নিয়ে গন্তব্যে পৌঁছাতে আপনি নির্দ্বিধায় ক্লিক করতে পারেন বগুড়া লাইভের ওয়েবসাইটে (www.BoguraLive.com)। উত্তরবঙ্গের প্রানকেন্দ্র বগুড়ার সকল ক্ষেত্র ও বিষয় যেমন মার্কেট, শপিং মল, ডিপার্টমেন্টাল স্টোর, হাসপাতাল, ক্লিনিক, অভিজ্ঞ ডাক্তার, ব্লাড ব্যাংক, শিক্ষা প্রতিষ্ঠান, উচ্চ শিক্ষা, ক্যারিয়ার, অডিটোরিয়াম, কমিউনিটি সেন্টার, চাইনিজ রেস্টুরেন্ট, রেস্টুরেন্ট, ফাস্ট ফুড, মিষ্টির দোকান, বিনোদন, বেড়ানোর স্থান, আসবাবপত্র, নির্মাণ সামগ্রী, ডেভেলপার কোম্পানী, ইন্টেরিয়র ডিজাইন ফার্ম, বাড়ি ভাড়া, এয়ারলাইন্স, এয়ারপোর্ট, রেলস্টেশন, রেলগাড়ি, বাস সার্ভিস, বাস টার্মিনাল, লঞ্চ টার্মিনাল, ভ্রমণ, হোটেল, পুলিশী সহায়তা কেন্দ্র/থানা, এ্যাম্বুলেন্স সার্ভিস, রেষ্ট হাউস, ইলেক্ট্রনিক সামগ্রী সহ সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্ত্বশাসিত, করপোরেশন, বেসরকারি ও ব্যক্তি উদ্যোগে গড়ে উঠা যে কোন প্রতিষ্ঠান ও বিষয়ের পুর্নাঙ্গ তথ্য আমাদের দক্ষ প্রশিক্ষিত কর্মী বাহিনীর মাধ্যমে সংগ্রহ, যাচাই বাছাই এবং যথাযথ সম্পাদনার মাধ্যমে বগুড়া লাইভ ওয়েবসাইটে (www.BoguraLive.com) উপস্থাপন করা হয়েছে। সকল তথ্য নিয়মিত হালনাগাদ করার ক্ষেত্রেও আমরা সজাগ।

আমাদের ওয়েবসাইট (www.BoguraLive.com) এর বিশেষত্ব হলো শুধু বিভিন্ন তথ্য ভান্ডার নয় বরং প্রাত্যহিক জীবন ঘনিষ্ঠ বিষয়ে সাবলীল ও প্রাঞ্জল ভাষায় যে কেউ প্রতিবেদন পাঠালে অভিজ্ঞ ও দক্ষ সম্পাদনা বিভাগ যথাযথ সম্পাদনা পূর্বক আমাদের ওয়েবসাইটে (www.BoguraLive.com) উপস্থাপন করা হয়ে থাকে। পাশাপাশি যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে  প্রাপ্ত প্রয়োজনীয় তথ্য ও উপাত্ত আমাদের ওয়েবসাইটে সন্নিবেশিত করার নিশ্চয়তা আছে। আমাদের চলার পথ যদিও কঠিন তবে অসম্ভব নয়। আমাদের চলার পথে ভিজিটর, শ্রদ্ধাভাজন, বিজ্ঞাপন-দাতা এবং অকৃত্রিম শুভানুধ্যায়ীদের সর্বাত্মক সহায়তা একান্ত কাম্য।


সম্পাদনা পরিষদ:

উপদেষ্টা মন্ডলীর সভাপতি:
নাম: মোঃ তানজিলুল ইসলাম স্বরণ
পিতা: মৃত শামসুন ইসলাম
মাতা: রেবেকা সুলতানা
গ্রাম: চুপিনগর
ডাকঘর: কামারপাড়া (৫৮০১)
উপজেলা: শাজাহানপুর
জেলা: বগুড়া।
মোবাইল: 01710359649

সম্পাদক:
নাম: শাহ বিন তৌফিকুর রহমান
পিতা: বজলুর রহমান
মাতা: শাহজাদী বেগম
গ্রাম: পশ্চিম কাজীপাড়া, সেনপাড়া পর্বতা
ডাকঘর: মিরপুর (১২১৬)
উপজেলা: মিরপুর (ঢাকা উত্তর সিটি কর্পোরেশন)
জেলা: ঢাকা।
মোবাইল: 01722007626

প্রকাশক:
নাম মোছাঃ শায়লা ইয়েসমিন
পিতা: মোঃ মোস্তফা কামাল
মাতাঃ মোছাঃ হাসনা খাতুন
গ্রাম খন্দকারটোলা
ডাকঘর: শেরপুর (৫৮৪০)
উপজেলা: শেরপুর
জেলা: বগুড়া।
মোবাইল: 01717412829

সহঃ সম্পাদক:
নাম: মোঃ ইমরান হোসেন
পিতা: মোঃ হাবিবুর রহমান
মাতা: বেগম রোকেয়া
গ্রাম: কর্ণপুর উত্তর পাড়া
ডাকঘর: জোড়গাছাহাট (৫৮০০)
উপজেলা: বগুড়া সদর
জেলা: বগুড়া।
মোবাইল: 01710969653

সহঃ সম্পাদক:
নাম: আকবর আহমদ
পিতা: আফতাব আহমদ
মাতা: সামসুন নাহার
গ্রাম: খিলগাঁও চৌধুরীপাড়া
ডাকঘর: খিলগাঁও (১২১৯)
উপজেলা: খিলগাঁও (ঢাকা সিটি কর্পোরেশন)
জেলা: ঢাকা।
মোবাইল: 01772781301

বার্তা সম্পাদক:
নাম: মোঃ আল ফারুক শাওন
পিতা: মোঃ আব্দুল হামিদ
মাতা: মোছাঃ রোজিনা খাতুন
গ্রাম: ফুলবাড়ি মধ্যেপাড়া
ডাকঘর: বগুড়া সদর (৫৮০০)
উপজেলা: বগুড়া সদর
জেলা: বগুড়া।
মোবাইল: 01723654012

ডেস্ক সম্পাদক:
নাম: মশিউর রহমান
পিতা: সাইফুল ইসলাম
মাতা: মুন্জুআরা বেগম
গ্রাম: কর্ণিপাড়া
ডাকঘর: পেড়িহাট (৫৮২০)
উপজেলা: গাবতলি
জেলা: বগুড়া।
মোবাইল: 01784014511

Close