বিনোদন

জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন করোনায় আক্রান্ত

করোনায় আক্রান্ত হয়েছেন ব্লাক ডায়মন্ডখ্যাত কণ্ঠশিল্পী বেবী নাজনীন। যুক্তরাষ্ট্র প্রবাসী এ গায়িকা গত বুধবার ১০৫ ডিগ্রি জ্বর নিয়ে নিউ জার্সির প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি হন।

যেখানে প্রথমবার নমুনা পরীক্ষায় ফল নেগেটিভ আসলেও চিকিৎসকেরা তার শারীরিক নানা পরীক্ষা-নিরীক্ষার পর করোনা পজিটিভ বলে জানান।

স্থানীয় সময় শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় বেবী নাজনীনের সঙ্গে কথা বলে তার করোনাক্রান্তের বিষয়টি দেশের গণমাধ্যমকে নিশ্চিত করেন যুক্তরাষ্ট্র ইন্টার স্টেট বিএনপির সভাপতি কাজী শাখাওয়াত হোসেন আজম।

পারিবারিক সূত্রে জানাযায়, বেবী নাজনীন কিডনি জটিলতায় ভুগছেন। হাসপাতালে তার সাথে রয়েছেন ছেলে মহারাজা এবং বোন রিনি সাবরিন।

বেবী নাজনীন দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করলেও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। চারদিন আগে অনলাইনে একটি রাজনৈতিক সভায় যোগ দেন বেবী নাজনীন। ব্যস্ততার কারণে কয়েকদিন সময়মতো খাওয়ার সুযোগ পাননি।

এই অনিয়মের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন বলে মনে করছেন তার পরিবারের সদস্যরা। তারা বলেন, বেবী নাজনীনের কিডনিতে কিছু সমস্যা আছে। সেজন্য তাকে খুব নিয়ম মেনে চলতে হয়।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!