বগুড়া সদর উপজেলা

কাহালু স্বেচ্ছাসেবক লীগ ত্রি-বার্ষিক সম্মেলনে হামলার তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ

কাহালু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের শান্তিপূর্ণ ত্রি-বার্ষিক সম্মেলনে যুবলীগের অতর্কিত হামলার তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ- বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বগুড়া জেলা শাখার সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন ও সাধারণ সম্পাদক মােঃ জুলফিকার রহমান শান্ত এক যুক্ত বিবৃতিতে বলেন গত ৭ নভেম্বর/২০২০ রােজ শনিবার কাহালু উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়ােজিত পৌর মঞ্চে ত্রি-বার্ষিক সম্মেলন চলছিল।

শান্তিপূর্ণ সম্মেলনে প্রথম অধিবেশন শেষ হওয়ার পরই মাগরিবের আযান ও নামাজের বিরতিকালে উপজেলা যুবলীগের সভাপতি পি. এম বেলালের নেতৃত্বে একদল চিহ্নিত সন্ত্রাসী চেয়ার ভাংচুরসহ রেললাইনের পাথর নিক্ষেপ করে আমাদের সহ উক্ত সম্মেলনের প্রধান অতিথি যথাক্রমে বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু, প্রধান বক্তা বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ম, আব্দুর রাজ্জাক, বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ. কে, এম আসাদর রহমান দুল, বগুড়া জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক এ্যাডঃ জাকির হােসেন নবাব, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে. এম মনােয়ারুল ইসলাম বিপুল, কার্যনির্বাহী সদস্য উজ্জবল প্রসাদ কানু ও মেহেদী হাসান রাবিন সহ বগুড়া জেলা ও উপজেলা হতে আগত নেতাকর্মীর উপরে এবং তাদের গাড়ী বহর ও মটর সাইকেলে বৃষ্টির মত পাথর নিক্ষেপ করে ভাংচুর ও আহত করে, প্রায় ৫ টি গাড়ী, ১০ টি মটরসাইকেল ও পুলিশসহ ২০ জন নেতাকর্মী আহত হয়।

বিবৃতিদাতারা এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন এবং এহেন নেক্কারজনক ও জঘন্যতম সন্ত্রাসী হামলার সাথে যাহারা জড়িত তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানিয়েছেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button