লাইফস্টাইল

প্রবল ইচ্ছা থাকলে কোন কিছুই অসম্ভব নাঃ সোহেল তাজ

সোহেল তাজ নিজেই বললেন, ইচ্ছা থাকলে সবই সম্ভব, বয়স কোনো ব্যাপার না। আর সেই ইচ্ছাশক্তির জোরে তিনি অর্জন করলেন পেশীবহুল শরীর। এমনই একটি ছবি নিজের ফেসবুক পেইজে শেয়ার করে সোহেল তাজ লিখেছেন- ‘বয়স কোনো ব্যাপার না- শুধু প্রয়োজন প্রবল ইচ্ছা’।

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী ও মুক্তিযুদ্ধের প্রধান সংগঠক তাজউদ্দীন আহমদ এবং সৈয়দা জোহরা তাজউদ্দীনের কনিষ্ঠ সন্তান সোহেল তাজ। ১৯৭০ সালের ৫ জানুয়ারি গাজীপুর জেলার কাপাসিয়া থানার দরদরিয়া গ্রামে জন্মগ্রহণ করেন তিনি।

সোহেল তাজ। জাতীয় চার নেতার অন্যতম তাজউদ্দীন আহমদের ছেলে। নিজেও ছিলেন সক্রিয় রাজনীতিতে। স্বেচ্ছায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পদ ত্যাগ করে ব্যস্ত আছেন নানা সামাজিক কর্মকাণ্ডে। নানা বিষয়ে আলোচনার শীর্ষে থাকা সুদর্শন ও মেধাবী এই রাজনীতিবিদকে নিয়ে আবারো সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম। বুধবার বিকালে ফেসবুক পেইজে নিজের শরীরচর্চার ছবি পোস্ট করে তিনি আহ্বান জানিয়েছেন অনুশীলনের জন্য। ছবিতে দেখা যাচ্ছে সিক্সপ্যাকের এক নতুন সোহেল তাজকে।

সম্প্রতি তিনি প্রতিষ্ঠা করেছেন ‘ইন্সপায়ার ফিটনেস বাই সোহেল তাজ’ নামের একটি জিম সেন্টার। আগামী ৯ অক্টোবর হবে এর উদ্বোধন। ফেসবুক পেইজে তিনি লিখেছেন, ‘আপনাদের সাথে খুব আনন্দের একটা খবর শেয়ার করতে চাইI আপনাদের সকলের দোয়ায় আমার বহু দিনের স্বপ্ন বাস্তবায়ন হতে যাচ্ছে। আমার নিজ শ্রম এবং প্রচেষ্টায় ‘ইন্সপায়ার ফিটনেস বাই সোহেল তাজ’ এর কার্যক্রম শুরু হবে ৯ অক্টোবর ২০২০ থেকে ইনশা’আল্লাহI

(সূত্রঃindependent24)

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!