ধুনট উপজেলা

বখাটেকে কুপিয়ে ধর্ষণ থেকে রক্ষা পেলেন গৃহবধূ

বগুড়ার ধুনট উপজেলায় জাহাঙ্গীর আলম (২৮) নামে এক বখাটেকে বটি দিয়ে কুপিয়ে জখম করে ধর্ষণের হাত থেকে রক্ষা পেয়েছেন এক গৃহবধূ।

শুক্রবার রাতে বগুড়ার ধুনটে এ ঘটনা ঘটে। বখাটে জাহাঙ্গীর আলম উপজেলার মথুরাপুর ইউপির অলোয়া গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে। 

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, দুই সন্তানের জননী ওই গৃহবধূর সঙ্গে তার স্বামীর দীর্ঘদিন ধরে বনিবনা না হওয়ায় মেয়েটি বাবার বাড়িতে বসবাস করতেন। একই গ্রামের জাহাঙ্গীর আলমের সঙ্গে তার দীর্ঘদিন ধরে পরিচয় রয়েছে। পরিচয়ের সূত্র ধরে জাহাঙ্গীর মেয়েটির বাড়িতে যাতায়াত করতেন। জাহাঙ্গীর আলমের সঙ্গে মেয়েটির আর্থিক লেনদেন রয়েছে।

শুক্রবার মেয়েটির বাড়িতে কেউ না থাকায় জাহাঙ্গীর আলম মেয়েটির বাড়িতে যান। ঘরের ভেতর দুইজনের কথাবার্তার একপর্যায়ে জাহাঙ্গীর মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। তখন মেয়েটি ধর্ষণের হাত থেকে রক্ষা পেতে জাহাঙ্গীর আলমকে বটি দিয়ে কোপাতে থাকে। এ সময় মেয়েটির ওপরও পাল্টা আক্রমণ চালায় জাহাঙ্গীর। মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই মেয়েটিকে কুপিয়ে আহত করে জাহাঙ্গীর পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে।   

ওসি আরো জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়েটির চিকিৎসা চলছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের অন্য খবর

Back to top button