আদমদিঘী উপজেলা

সান্তাহারে গণধর্ষণের দুই আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

বগুড়ার আদমদীঘি উপজেলায় এক তরুণীকে (২০) গণধর্ষণ মামলার দুই গণধর্ষণের মামলায় গ্রেপ্তার সৈয়দ আলীর ছেলে জহুরুল ও আইয়ুব আলীর ছেলে নাহিদকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে তাদের দুইজনকে গ্রেপ্তার করে। পরে আজ শনিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার সান্তাহার পৌর শহরের রথবাড়ি মহল্লার সৈয়দ আলীর ছেলে জহুরুল (২৫) ও আইয়ুব আলীর ছেলে নাহিদ (২৫)।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান জানান, গত বছর ৮ সেপ্টেম্বর রাত সাড়ে ৭টার দিকে ৮ থেকে ১০ জন বখাটে ওই নারীকে একটি ভ্যান থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে সান্তাহার পৌর শহরের তিয়রপাড়া গ্রামের কাছে একটি খালের পাড়ে পালাক্রমে ধর্ষণ করে তাকে ফেলে রেখে যায়।

পরে সংবাদ পেয়ে ওই নারীর স্বজনরা তাকে খালের পাড় থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। ধর্ষণের শিকার ওই নারী পরের দিন বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে এই মামলা দায়ের করেন।

অল্প কিছুদিনের ব্যবধানে পুলিশ মামলার অন্য আসামিদের গ্রেপ্তার করতে পারলেও আসামি জহুরুল ও নাহিদ পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করতে পারেননি। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়।

সুত্রঃ আমাদের সময়

এই বিভাগের অন্য খবর

Back to top button