বগুড়া সদর উপজেলা

শাখারিয়ায় ইউপি সদস্য’র উপর হামলা, কর্ম বিরতি ও প্রতিবাদ সমাবেশ

বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে (পাঁচবাড়িয়া) ইউপি সদস্য আবুল কালাম আজাদের উপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ৩ দিনের কর্ম বিরতি পালন ও প্রতিবাদ সমাবেশ করেছে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।

২০ অক্টোবর মঙ্গলবার দুপুরে চেয়ারম্যান প্রভাষক কামরুল হুদা উজ্জলের সভাপতিত্বে ইউপি সদস্য আবুল কালাম আজাদের উপর হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ করা হয় ইউনিয়ন পরিষদ চত্বরে। প্রতিবাদ সমাবেশে চেয়ারম্যান কামরুল হুদা উজ্জল বলেন, গত ১৪ অক্টোবর বুধবার ইউপি সদস্য আবুল কালাম আজাদ পাঁচবাড়ীয়া নিজ এলাকায় এলজিএসপি-৩ কাজ করছিলেন। এসময় একদল চিহ্নিত সন্ত্রাসীরা তার কাছে চাঁদা দাবি করলে তিনি তাতে অস্বীকৃতি জানান। এতে ওই সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তার মারধর করে আহত করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে ইউপি সদস্য আবুল কালাম আজাদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আমরা এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং হামলাকারীদের অতিদ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থার করতে হবে। না হলে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা আরও কঠোর আন্দোলন করবে।

মঙ্গলবাল সকাল থেকে ১০টা থেকে বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত এই ৩ দিন ইউনিয়ন পরিষদের সকল প্রকার কার্যক্রম থেকে বিরত থাকবেন চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।

এদিন প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন ইউপি সদস্য, মান্না মিয়া, আব্দুস সালাম, নেছার উদ্দীন, মিজানুর রহমান, আব্দুল জলিল, এনামুল হক, মঞ্জুরুল হাসান, রবিউল ইসলাম, আবুল কালাম আজাদ, ইউপি সদস্যা শিউলী বেগম, আজেদা বেগম, রাণীমা ।

এছাড়াও প্রতিবাদ সমাবেশে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, যুবলীগ নেতা সজীব, নয়ন, সাগর, সাঈদ, জেলা ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান সাঈদ, শহর ছাত্রলীগ নেতা মহিম হাসান সামির, সদর থানা ছাত্রলীগ মশিউর রহমান হৃদয় উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button