আদমদিঘী উপজেলা

বগুড়ায় বোডিংয়ে অনৈতিক কাজে জড়িত নারীসহ ৭ জনকে জরিমানা

বগুড়া জেলার আদমদীঘিতে দুইটি বোডিংয়ে অনৈতিক কাজে জড়িত থাকায় নারীসহ ৭ জনকে জরিমানা। রবিবার (১৮ অক্টোবর) বিকেলে নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মাহবুবা হক এই অভিযান পরিচালনা করেন

দন্ডপ্রাপ্তরা হলেন, গাজীপুরের বিন্টপাড়ার গোফরানের মেয়ে নিলা আক্তার (২৫), যশোহরের জিগরগাছা উপজেলার উজ্জালপুর গ্রামের শফির মেয়ে রিমা আক্তার (২২), রংপুরের পীরগাছা উপজেলার দশগ্রামের তছলিম উদ্দিনের মেয়ে তানিয়া আক্তার (২১), বগুড়া সদরের বাদুরতলা আদর্শ স্কুলপাড়ার ইসরাইলের মেয়ে ইয়াছমিন আক্তার (২০), পারনওগাঁ দক্ষিন পাড়ার হেলাল ভূইয়ার ছেলে আরিফ হেসেন (২৫), আদমদীঘির সান্তাহার হাটখোলার মোজাম্মেল হকের ছেলে রনি হাসান (৩১) ও কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মান্ধাগ্রামের শামছুজ্জামানের ছেলে আজাদ হোসেন (২৮)।

পুলিশ জানায়, রবিবার ১ ঘন্টা ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয় আদমদীঘি সান্তাহার মুন ও পলাশ আবাসিক বোডিংয়ে। অভিযান চালিয়ে বোডিংয়ে বিভিন্ন কক্ষে অনৈতিক কার্যকলাপে জড়িত থাকায় ব্যক্তিদের ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত চার নারীকে ৪ হাজার টাকা ও তিনজন খদ্দেরের ১৫ হাজার টাকা জরিমানা করেন নির্বাহি ম্য্যাজিষ্ট্রেট মাহবুবা হক।

এই বিভাগের অন্য খবর

Back to top button